Search
Close this search box.

বিশ্বনাথে বিএনপির সম্পাদকের মামলায় অব্যাহতি পেলেন সুহেল চৌধুরী

বিএনপির সম্পাদকের মামলায় অব্যাহতি পেলেন সুহেল চৌধুরী
বিশ্বনাথ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম‌্যান সুহেল আহমদ চৌধুরী
Facebook
Twitter
WhatsApp

বিশ্বনাথ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. লিলু মিয়ার দায়ের করা মামলায় অব্যাহতি পেয়েছেন বিশ্বনাথ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা বিএনপি নেতা সুহেল আহমদ চৌধুরী।

বুধবার (৯ অক্টোবর) দ্রুত বিচার আদালতের সিনিয়র (১) বিচারক ওয়াহাব মিয়া আলোচিত মামলায় সুহেল আহমদ চৌধুরীকে অব্যাহতি দিয়েছেন বলে নিশ্চিত করেছেন আসামি পক্ষের আইনজীবী।

জানা গেছে, বিশ্বনাথ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. লিলু মিয়া চলতি বছরের ২২ আগস্ট মারধর, টাকা আত্মসাৎসহ একাধিক অভিযোগ এনে তার একসময়ের রাজনৈতিক ঘনিষ্ঠজন, উপজেলা পরিষদের দু’বারের সাবেক চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী ও জেলা যুবদলের সহ-সমাজকল্যাণ সম্পাদক জাহাঙ্গীর আলমকে আসামি করে দ্রুত বিচার আদালতে একটি মামলা করেন। মামলা নং সিআর মামলা নং ৩৭। আদালত এই অভিযোগ আমলে নিয়ে বিশ্বনাথ থানাকে এটি এফআইআর হিসেবে গণ্য করতে নির্দেশ দেয় মামলা নং ১৪। বুধবার (৯ অক্টোবর) একই অভিযোগে বাদীর একাধিক মামলা করায় আদালত এই মামলা থেকে সুহেল আহমদ চৌধুরীসহ অপর আসামিকে অব্যাহতি দেন বলে জানিয়েছেন আসামি পক্ষের আইনজীবী।

আরও পড়ুন: ভারতীয় বিড়িরসহ বিশ্বনাথে সিএনজি চালক আটক

প্রসঙ্গত, বিশ্বনাথ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরীর বিরুদ্ধে একই অভিযোগে বিএনপি নেতা লিলু মিয়া চারটি মামলা করেন। এর মধ্যে একটি মামলা থেকে তিনি ইতিমধ্যে অব্যাহতি পেয়েছেন, দুটি মামলা খারিজ হয়েছে এবং অপর একটি মামলা বিচারাধীন রয়েছে।

বিশ্বনাথনিউজ২৪ডটকম / বিএন২৪

আরও খবর

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত