Search
Close this search box.

বিশ্বনাথে ওয়ান পাউন্ড হসপিটালের প্রথম তলার ছাদ ঢালাই সম্পন্ন

ওয়ান পাউন্ড হসপিটালের প্রথম তলার ছাদ ঢালাই সম্পন্ন
ওয়ান পাউন্ড হসপিটালের প্রথম তলার ছাদ ঢালাই সম্পন্ন
Facebook
Twitter
WhatsApp

সিলেটের বিশ্বনাথে ব্রিটিশ চ্যারিটি সংস্থা দি ওয়ান পাউন্ড জেনারেল হাসপাতালের নীচতলা ও প্রথম তলার ছাদ ঢালাই সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (২৫ সেপ্টেম্বর) সকাল ১১টায় হাসপাতালের নির্মাণাধীন ভবন প্রাঙ্গণে দোয়া মাহফিলের মাধ্যমে এ ঢালাই কাজ সম্পন্ন হয়। দোয়া পরিচালনা করেন ইলিমপুর জামে মসজিদের ইমাম হাফিজ মাওলানা জুবায়ের আহমদ।

দি ওয়ান পাউন্ড জেনারেল হাসপাতালের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সিইও ডাক্তার শানুর আলী মামুনের সভাপতিত্বে এবং চীফ কো-অর্ডিনেটর, সাংবাদিক তজম্মুল আলী রাজুর পরিচালনায় দোয়া মাহফিল পূর্ব আলোচনায় বক্তব্য রাখেন আল-খায়ের ফাউন্ডেশনের কান্ট্রি ডাইরেক্টর তারেক মাহমুদ সজিব, হাসপাতালের সাবেক ট্রাস্টি ও আল-খায়ের ফাউন্ডেশনের হেড অব অ্যাডমিন, ফাইন্যান্স শহিদুল হক খান সেলিম, সাবেক ট্রাস্টি ও ফাউন্ডার সদস্য শেখ হারুনুর রশীদ, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মো. দয়াল উদ্দিন তালুকদার, ধর্মদা গ্রামের বিশিষ্ট মুরব্বী শাহ জামাল আহমদ, যুক্তরাজ্য প্রবাসী শাহ দুলাল আহমদ, বিশ্বনাথ দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল খালিক, বিশ্বনাথ সরকারি কলেজের প্রভাষক শেখ সানজিদা শারমিন সিভা, সদর ইউনিয়ন পরিষদের সদস্য শেখ ফজর রহমান, বিশিষ্ট সমাজসেবী ফয়ছল আহমদ, বিল্ডিং কন্ট্রাকশনের সিইও মেহেদী হাসান, মুরব্বী হালিম শিকদার, সংগঠক রুমেল আলী এবং দুলাল আহমদ প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে শাহ জামাল আহমদ ১ লাখ ৫৩ হাজার টাকার চেক প্রদান করে যুক্তরাজ্য প্রবাসী, কবি ও লেখক শাহ কামাল আহমদকে ওয়ান পাউন্ড জেনারেল হাসপাতালের ফাউন্ডার মেম্বার করা হয়। প্রবাসী প্রদত্ত চেক গ্রহণ করেন হাসপাতালের সাবেক ট্রাস্টি ও ফাউন্ডার মেম্বার শেখ হারুনুর রশীদ।

আরও পড়ুন: বিশ্বনাথে জামায়াত-শিবির নেতৃবৃন্দের সাথে পূজা উদযাপন পরিষদের মতবিনিময়

উল্লেখ্য, ২০১৫ সালে আনুষ্ঠানিকভাবে বিশ্বনাথে দি ওয়ান পাউন্ড জেনারেল হাসপাতাল স্থাপনের উদ্যোগ নেয় ব্রিটিশ চ্যারিটি সংস্থা দি ওয়ান পাউন্ড হাসপাতাল। আন্তর্জাতিক চ্যারিটি সংস্থা আল-খায়ের ফাউন্ডেশনের সার্বিক সহযোগিতায় দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে হাসপাতালের নির্মাণ কাজ।

বিশ্বনাথনিউজ২৪ডটকম / বিএন২৪

আরও খবর

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত