AM-ACCOUNTANCY-SERVICES-BBB

সততা ও নিষ্ঠার সাথে বিশ্বনাথের উন্নয়নের কাজ করে যাব – সুহেল চৌধুরী

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মে - ২৭ - ২০২৪ | ১০: ২০ অপরাহ্ণ

সততা ও নিষ্ঠার সাথে

বিশ্বনাথনিউজ২৪:: সিলেটের বিশ্বনাথ উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী বলেছেন, আমাদের সমাজে থাকা ভালো মানুষদের কল্যানে গত ৮মে নির্বাচনে সকল ষড়যন্ত্র মোকাবেলা করে কালো টাকার বিরুদ্ধে আমার বিজয় সুনিশ্চিত হয়েছে। তবে ওই বিজয় আমার নয়, এ বিজয় সততার বিজয় তথা জনতার বিজয়। ৭৪টি সেন্টারে উপজেলাবাসী আমাকে যেভাবে ভোট দিয়ে নির্বাচিত করেছেন, আমিও দায়িত্ব গ্রহনের পর সততা ও নিষ্ঠার সাথে সমবন্টনের মাধ্যমে বিশ্বনাথের উন্নয়নে কাজ করে যাব । সকল প্রকারের অনিয়ম-দূর্নীতিমুক্ত উপজেলা পরিষদ গঠনের মাধ্যমে একজন সেবক হিসেবে উপজেলাবাসীকে সেবা দিয়ে যাব। আমার কাছে আসতে হলে অন্য কারোও মাধ্যম হয়ে আসতে হবে না, উপজেলাবাসীর জন্য আমার দরজা ২৪ ঘন্টাই খোলা থাকবে।

সুহেল চৌধুরী সোমবার (২৭ মে) দুপুরে পৌর শহরের হযরত ওমর ফারুক (রা.) একাডেমীর মিলনায়তনে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে দ্বিতীয় বারের মতো চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় উপজেলাবাসীর ব্যানারে আয়োজিত ‘শোকরানা সমাবেশে’ প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন। 

সমাবেশের শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন আবু তাহের মিছবাহ, স্বাগত বক্তব্য রাখেন দৌলতপুর ইউনিয়ন পরিষদের মেম্বার শফিক আহমদ পিয়ার ও শেষে দোয়া পরিচালনা করেন মাওলানা ফয়জুর রহমান।

পৌর শহরের মোহাম্মদীয়া মাদ্রাসার নায়েবে মুহতামিম মাওলানা ফয়জুর রহমানের সভাপতিত্বে ও সংগঠক রাসেল আহমদের পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলার লামাকাজী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির হোসেন ধলা মিয়া, বিশ্বনাথ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দয়াল উদ্দিন তালুকদার, দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাফিজ আরব খান, সাবেক চেয়ারম্যান আব্বাস আলী, অলংকারী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল, দেওকলস ইউনিয়ন পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান খায়রুল আমিন আজাদ, হযরত ওমর ফারুক (রা.) একাডেমির প্রধান শিক্ষক মর্তুজ আলী, বিএনপি নেতা জয়নাল আবেদীন, গণি শাহ, আঙ্গুল আলী মেম্বার।

শোকরানা সমাবেশের পূর্বে সিলেট থেকে শপথ গ্রহন করে ফেরার পথিমধ্যে বিশ্বনাথ উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরীকে তার সমর্থকেরা রশিদপুর থেকে মোটর শোভাযাত্রার মাধ্যমে বিশ্বনাথে নিয়ে আসেন। মোটর শোভাযাত্রাটি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে হযরত ওমর ফারুক (রা.) একাডেমিতে অনুষ্ঠিত সমাবেশে গিয়ে যোগদান করেন।

আরো সংবাদ