AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে কাইয়া-খাইড় বাজারে নব নির্বাচিত চেয়ারম্যান সুহেল আহমদকে সংবর্ধনা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মে - ২০ - ২০২৪ | ১০: ০৩ অপরাহ্ণ

সুহেল আহমদকে সংবর্ধনা

বিশ্বনাথনিউজ২৪:: সিলেটের বিশ্বনাথে (কাইয়া-খাইড়) বাজার নতুন বাজারে আয়োজিত এক সংবর্ধনা সভায় সংবর্ধিত অতিথির বক্তব্যে বিশ্বনাথ উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী বলেছেন, অবহেলিত ও বঞ্চিত মানুষের অগ্রাধিকার ভিত্তিতে উন্নয়ন কবর । সুন্দরভাবে উপজেলা পরিষদ পরিচালিত করতে যা যা করার প্রয়োজন সবই করার সর্বাদিক চেষ্টা করব। এর জন্য আপনাদের সবার সার্বিক সহযোগীতা আমি কামনা করছি।

সুহেল আহমদ বলেন, বিগত দিনেও উপজেলা পরিষদের চেয়ারম্যান ছিলাম। সাধ্যমত মানুষের কাজ করার চেষ্ঠা করেছি। এবার আরো ভাল করার চেষ্ঠা অব্যাহত রাখব। ভাল কাজ করে আমি মানুষের হৃদয়ে স্থান করে নিব ইনশাআল্লাহ।

সোমবার সন্ধ্যায় বিশ্বনাথ সদর ইউনিয়নের (কাইয়া-খাইড়) নতুরবাজার বাজারে ৭, ৮ ও ৯নং ওয়ার্ডবাসীর আয়োজনে এ সংবর্ধনা অনুষ্টান অনুষ্টিত হয় ।

বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য আবুল কালাম আজাদের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মো. দয়াল উদ্দিন তালুকদার।

সংগঠক আক্তার মিয়ার পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, দেওকলস ইউনিয়ন পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান খায়রুল আমিন আজাদ, ইউপি সদস্য আঙ্গুর আলী, সংগঠক আব্দুল কালাম, রাসেল আহমদ।

এসময় যুক্তরাজ্য প্রবাসী নুর মিয়া, ব্যবসায়ী আঙ্গুর মিয়া, সংগঠক আব্দুস সালাম, মামুন আহমদ কপি, সেবুল মিয়া, জাহাঙ্গীর হোসেন, নজরুল ইসলাম, অলি আহমদসহ বিভিন্নশ্রেণী পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সংবর্ধনা সভা শেষে নব নির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী ও বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মো. দয়াল উদ্দিন তালুকদারকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করেন ৭, ৮ ও ৯নং ওয়ার্ডবাসি।

আরো সংবাদ