AM-ACCOUNTANCY-SERVICES-BBB

নাগরিক কমিটি মনোনীত চেয়ারম্যান প্রার্থী নিজাম সিদ্দিকীর সমর্থনে কর্মী সমাবেশ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ১৩ - ২০২৪ | ৮: ১২ অপরাহ্ণ

নাগরিক কমিটি মনোনীত

বিশ্বনাথনিউজ২৪::: সিলেটের বিশ্বনাথে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে নাগরিক কমিটি মনোনীত চেয়ারম্যান প্রার্থী নিজাম উদ্দিন সিদ্দিকীর সমর্থনে নির্বাচনী কর্মী সমাবেশ ও ঈদ পুনর্মিলনী সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৩ এপ্রিল) বিকেলে পৌর শহরের একটি পার্টি সেন্টারে অনুষ্ঠিত কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন সমাজসেবী মাওলানা ফারুক আহমদ।

প্রধান বক্তার বক্তব্যে নাগরিক কমিটি মনোনীত চেয়ারম্যান প্রার্থী নিজাম উদ্দিন সিদ্দিকী বলেন, নির্বাচনে বিজয়ী হই কিংবা না হই, যতদিন বেঁচে থাকব বিশ্বনাথবাসীর সেবা করে যাব। তবে জনগণের ভোটে আমি নির্বাচিত হলে বিশ্বনাথবাসীকে একটি মডেল উপজেলা উপহার দেব। দূর্নীতিমুক্ত থেকে জনগণের প্রাপ্য উন্নয়ন সমবন্টনের মাধ্যমে বাস্তবায়িত করা হবে।

সমাজসেবক মাস্টার ইমাদ উদ্দিনের সভাপতিত্বে ও মতিউর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত কর্মীসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সমাজসেবক আব্দুল কাইয়ুম, এইচএম আখতার ফারুক, আব্দুস ছোবহান, মাস্টার বাবুল মিয়া, আব্দুল মুকছিদ আখতার, তালেব আহমদ গোলাপ, শ্রমিক নেতা জাহেদুর রহমান, শাহীন আহমদ রাজু, আব্দুল আলী, মোহাম্মদ আলী, রজব আলী, আব্দুর রহিম, আবুল বশর, ইউনিয়ন পরিষদ মেম্বার বশির উদ্দিন, শামীম আহমদ, যুবনেতা আবু সাঈদ, গিয়াস উদ্দিন সাদী, সালেহ আহমদ, আছাব উদ্দিন, সৈয়দ সেবুল আহমদ, ইব্রাহিম খলিল, কাওছার আহমদ নাহীন, ডা. কাওছার আহমদ, ছাত্রনেতা মতিউর রহমান ইমন, রিয়াজ উদ্দিন, আব্দুল তাহিদ, সুলতান আহমদ, আব্দুল গফফার, আব্দুল বাকী, এখলাছুর রহমান, আবুল বশর। সভার শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন হুমায়ুন আহমদ ও ইসলামী সঙ্গিত পরিবেশনা করেন জসিম উদ্দিন কাওছার।

আরো সংবাদ