AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে কালীগঞ্জ বাজারে ব্যবসায়ীদের প্রতিবাদ সভা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ১৩ - ২০২৪ | ৮: ০৮ অপরাহ্ণ

ব্যবসায়ীদের প্রতিবাদ সভা

নিজস্ব প্রবিবেদক ::: সিলেটের বিশ্বনাথে ‘কালীগঞ্জ বাজার পরিচালনা কমিটি’ নিয়ে পৌর মেয়র ও এলাকার কতিপয় গাঁজাসেবক কর্তৃক সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লাইভে অশালীন ভাষায় অশ্লীল মন্তব্য করার প্রতিবাদে বাজারের ব্যবসায়ীদের উদ্যোগে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৩ এপ্রিল) বিকেলে কালীগঞ্জ বাজারে প্রতিবাদ সভাটি অনুষ্ঠিত হয়। সভার শুরুতে পরিচালনা কমিটির কোষাধ্যক্ষ জাকারিয়া শিকদার সংগঠনের আয়-ব্যয়ের হিসাব জনসম্মুখে প্রকাশ করেন।

কালীগঞ্জ বাজার পরিচালনা কমিটির সভাপতি সৈয়দ আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে ও কোষাধ্যক্ষ জাকারিয়া শিকদারের পরিচালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন পৌরসভার ৪নং ওয়ার্ডের কাউন্সিলর মুহিবুর রহমান বাচ্চু, প্রবাসী আজিজুর রহমান লাদেন, দেওকলস ইউনিয়ন পরিষদের মেম্বার আঙ্গুর আলী, সাবেক মেম্বার দবিরুল ইসলাম, আহমদ আলী, এলাকার প্রবীন মুরব্বী ইছরাক আলী ঠাকন, জনকল্যাণ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ফখরুল ইসলাম, যুব নেতা আব্দুল মালিক সুমন, কালীগঞ্জ বাজারের ব্যবসায়ী চমক আলী, মরম আলী, নিশি কান্ত পাল, নূরুল ইসলাম হাব উল্লাহ, রুমেল আহমদ।

সভায় বক্তারা বলেন, কালীগঞ্জ বাজার এলাকা থেকে সকল প্রকার অপরাধমূলক কর্মকান্ড সরাতে কমিটির বর্তমান নেতৃবৃন্দ নিজেদের শরীরের রক্ত পর্যন্ত জড়িয়েছেন। আর আজ সেই নেতৃবৃন্দকে নিয়ে পৌর মেয়র মুহিবুর রহমান’সহ এলাকার কয়েকটা গাঁজাসেবী ফেস বুকে অশালীন ভাষায় অশ্লীল মন্তব্য করছে, আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। আশা করি ভবিষ্যতে মেয়র নিজের বক্তব্য থেকে কুরুচীপূর্ণ শব্দ পরিহার করে, সৎ সাহস থাকলে বাজারের সর্বস্তরের ব্যবসায়ী’সহ এলাকাবাসীর সাথে আলাপ আলোচনা করে ‘কালীগঞ্জ বাজার পরিচালনা কমিটি নিয়ে’ সৃষ্ঠ সমস্যার সমাধান করবেন। আর বাজারের নেতৃবৃন্দকে নিয়ে মন্তব্য প্রকাশে মুখে লাগাম না দিলে ভবিষ্যতে বাজারের ব্যবসায়ীরা এর দাঁতভাঙ্গা জবাব দেবেন। তাছাড়া ফেস বুক লাইভে স্বামী-স্ত্রী কিংবা মা-ছেলে কিংবা পারিবারিক বিচারগুলো লাইভে প্রকাশ করে বিশ্বনাথের মান-সম্মান নষ্ট না করার জন্য পৌর মেয়র মুহিবুর রহমানের প্রতি জোরালো প্রতি আহবান করেন বক্তারা।

আরো সংবাদ