AM-ACCOUNTANCY-SERVICES-BBB

ঘরে ইফতার বানিয়ে ৭১ প্রতিবন্ধীর পরিবারকে দিলেন বিশ্বনাথের ইউএনও

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ৯ - ২০২৪ | ১: ৫১ পূর্বাহ্ণ

ঘরে ইফতার বানিয়ে

বিশ্বনাথনিউজ২৪:: সিলেটের বিশ্বনাথে নিজের ঘরে ইফতার বানিয়ে উপজেলার রামপাশা ইউনিয়নের ৭১টি প্রতিবন্ধী পরিবারের সদস্যদের দিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহিনা আক্তার। সোমবার (৮ এপ্রিল) বিকেলে প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) প্রজেশ চন্দ্র দাশ, রামপাশা ইউনিয়ন পরিষদের সচিব নারায়ণ দেবনাথকে সাথে নিয়ে ওই প্রতিবন্ধী পরিবারগুলোর হাতে তুলে দিলেন বিশ্বনাথের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহিনা আক্তার। এবং ইউএনও’র ওই ব্যতিক্রমি উদ্যোগে খুবই আনন্দিত হয়েছে পরিবারগুলোর সকল সদস্য।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহিনা আক্তার বলেন, প্রতিবন্ধীরা আমাদের কিংবা সমাজের বুঝা নয়, তাদেরকে একটু ভালবাসা দিয়ে গড়ে তুলতে পারলে তারাই হতে পারে বড় সম্পদ। হিংস্বা নয়, প্রতিবন্ধীদেরকে মন থেকে ভালবাসতে হয়। যার শতভাগ উদাহরণ হচ্ছেন আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী ওই প্রতিবন্ধীদেরকে মন থেকে ভালবাসেন বলেই তাদেরকে নিজস্ব ভূমি ও তাতে পাকা ঘর নির্মাণ করে দিয়েছেন। প্রত্যেক ঈদে পাঠাচ্ছেন তাদের কাছে ঈদের উপহার। আমাদের সবাইকেও নিজেদের অবস্থান থেকে প্রতিবন্ধীদের পাশে দাঁড়াতে হবে, তাদেরকে বেশি বেশি করে ভালবাসা দিতে হবে।

উল্লেখ্য, গত বুধবার (৩ এপ্রিল) উপজেলার রামপাশা ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে আমতৈল গ্রামের ওই ৭১টি প্রতিবন্ধী পরিবারকে ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ করেছেন সিলেটের জেলা প্রশাসক (ডিসি) শেখ রাসেল হাসান। প্রধানমন্ত্রীর ঈদ উপহারের মধ্যে ছিল ‘চাল, ডাল, সোয়াবিন তেল ও সকল প্রকারের মসলা’সহ খাদ্যসামগ্রী। তাছাড়া এসময় জেলা প্রশাসক নিজের ব্যক্তিগত পক্ষ থেকেও সেই ৭১টি প্রতিবন্ধী সন্তানের মা-বাবাকে ঈদ উপহার হিসেবে শাড়ী-লুঙ্গি উপহার দিয়ে ছিলেন।

আরো সংবাদ