AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে ২ হাজার পরিবারকে ১০ কেজি করে চাল দিলেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ৮ - ২০২৪ | ২: ০৭ পূর্বাহ্ণ

১০ কেজি করে চাল

বিশ্বনাথনিউজ২৪::: প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী, সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুর রহমান চৌধুরী বলেছেন, দেশ স্বাধীনের পর বাঙালী জাতির অর্থনৈতিক মুক্তির জন্য কাজ শুরু করে ছিলেন বঙ্গবন্ধু, তাঁর অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা অত্যান্ত দক্ষতার সাথে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। বঙ্গবন্ধুর স্বপ্নের সেই সুখি ও সমৃদ্ধশালী বাংলাদেশ গড়তে আমরা শুধু ঐক্যবদ্ধভাবে প্রধানমন্ত্রীকে সহযোগীতা করে যাচ্ছি। উন্নয়নের পথে দেশকে এগিয়ে নিতে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবান ও প্রবাসীদেরকে আরো এগিয়ে আসতে হবে।

প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আরোও বলেন, আওয়ামী লীগের নেতৃত্বে দেশ উন্নয়নের দিকে এগিয়ে চলছে। আর সিলেট-২ আসনও সেই উন্নয়ন প্রক্রিয়া থেকে বঞ্চিত হবেন না। দীর্ঘদিন ধরে কাঙ্খিত উন্নয়ন থেকে বঞ্চিত থাকা সিলেট-২ আসনবাসী এখন থেকে পর্যায়ে সকল কাঙ্খিত উন্নয়নের বাস্তবায়ন পাবেন।

তিনি রোববার (৭ এপ্রিল) সিলেটের বিশ্বনাথে ঈদুল ফিতর উপলক্ষ্যে ‘প্রধানমন্ত্রী’র পক্ষ থেকে ঈদ উপহার হিসেবে উপজেলার লামাকাজী ও খাজাঞ্চী ইউনিয়নর ১ হাজার ৮৫৭টি পরিবারের সদস্যদের মধ্যে বিনামূল্যে ১০ কেজি করে চাল বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন। অনুষ্ঠানে লামাকাজী ইউনিয়নের ৮৯০টি ও খাজাঞ্চী ইউনিয়নের ৯৬৭টি গরীব-অসহায় ও দুস্থ পরিবারের ১ হাজার ৮৫৭ পরিবারের সদস্যদের মাঝে পরিবারপ্রতি ১০ কেজি করে চাল বিতরণ করা হয়।

উপজেলার লামাকাজী ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে পরিষদের চেয়ারম্যান কবির হোসেন ধলা মিয়ার সভাপতিত্বে ও প্যানেল চেয়ারম্যান-১ এনামুল হক এনামের পরিচালনায় এবং খাজাঞ্চী ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে পরিষদের চেয়ারম্যান অরশ আলী গণির সভাপতিতে ও খাজাঞ্চী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাহ সিদ্দিকুর রহমানের পরিচালনায় চাল বিতরণ অনুষ্ঠানগুলো অনুষ্ঠিত হয়।

বিনামূল্যে ১০ কেজি করে চাল

অনুষ্ঠানগুলোতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদের সদস্য অ্যাডভোকেট গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহিনা আক্তার, জেলা আওয়ামী লীগের সদস্য এএইচএম ফিরোজ আলী, উপজেলা আওয়ামী লীগের সদস্য কবির আহমদ কুব্বার, খাজাঞ্চী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুন নূর, সাধারণ সম্পাদক শংকর চন্দ্র ধর, মহানগর যুবলীগ নেতা আসাদুজ্জামান। অনুষ্ঠানগুলোতে বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ