AM-ACCOUNTANCY-SERVICES-BBB

প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেল বিশ্বনাথের ৭১ প্রতিবন্ধী পরিবার

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ৪ - ২০২৪ | ১২: ৪৭ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের আমতৈল গ্রামের ৭১টি প্রতিবন্ধী পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া ঈদ উপহার বিতরণ করা হয়েছে। বুধবার (৩ মার্চ) বিকেলে রামপাশা ইউনিয়ন পরিষদের হলরুমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে আনুষ্ঠানিকভাবে উপহার বিতরণ করেন জেলা প্রশাসক শেখ রাসেল হাসান।

তিনি তার বক্তব্যে বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সার্বিক উন্নয়নে সততা ও দক্ষতার সাথে কাজ করে যাচ্ছেন। বঙ্গবন্ধুকন্যা একজন জনবান্ধব নেতা হওয়ার কারণেই উন্নয়নে বাংলাদেশ আজ এগিয়েই চলছে। তিনি ভূমিহীন ও প্রতিবন্ধীদেরকে ঘরসহ ভূমি দিচ্ছেন। সব সময় তাদের খোঁজখবর রাখছেন। আপনারা প্রধানমন্ত্রীর জন্য মন থেকে দোয়া করবেন।’

অনুষ্ঠানে জেলা প্রশাসক নিজের ব্যক্তিগত পক্ষ থেকে ওই ৭১টি প্রতিবন্ধী পরিবারে ঈদ উপহার হিসেবে শাড়ী ও লুঙ্গী প্রদান করেন।

এ সময় রামপাশা ইউনিয়ন পরিষদের সদস্যরা জেলা প্রশাসককে অবহিত করেন, আমতৈল গ্রামের পাশাপাশি ইউনিয়নের ৬টি ওয়ার্ডে আরো প্রায় দেড় থেকে দুই শতাধিক প্রতিবন্ধী রয়েছেন। তারা দাবি জানান, প্রতিবন্ধীদের মাঝে সরকারিভাবে কোনোকিছু বিতরণের সময় সেটা শুধু আমতৈল গ্রামে সীমাবদ্ধ না রেখে ওই ৬ ওয়ার্ডে থাকা প্রতিবন্ধীদের মাঝেও যেন বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহিনা আক্তারের সভাপতিত্বে প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) প্রজেশ চন্দ্র দাসের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এমএ কাশেম, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা আবদুল কুদ্দুছ বুলবুল, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা দেলোয়ার হোসেন সুমন, রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমাম উদ্দিন, সদস্য জামাল আহমদ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রামপাশা ইউনিয়ন পরিষদের সচিব নারায়ন দেবনাথ, সদস্য নজরুল ইসলাম, আয়াজ আলী, আফিজ আলী, রাবি আলী, মঈন উদ্দিন, নুর উদ্দিন, মখন মিয়া, সুমন মিয়া।

আরো সংবাদ