AM-ACCOUNTANCY-SERVICES-BBB

লামাকাজী ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউ’কে’র নগদ অর্থ বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ১ - ২০২৪ | ১০: ১১ অপরাহ্ণ

লামাকাজী ইউনিয়ন ওয়েলফেয়ার

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে উপজেলার লামাকাজী ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে প্রায় দেড় শতাধিক অসহায় ও দুস্থ পরিবারের সদস্যদের মাঝে ‘লামাকাজী ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউ’কে’র উদ্যোগে জনপ্রতি নগদ ১ হাজার টাকা করে বিতরণ করা হয়েছে। ওই অর্থ বিতরণে আর্থিক সহযোগীতা করেন, যুক্তরাজ্য প্রবাসী ও ট্রাস্টের ট্রাস্টি আল আমান সুমন, ছাদিকুজ্জামান, ফয়জুল হক, আপ্তাব মিয়া, জাকারিয়া আহমদ।

লামাকাজী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান লালা মিয়ার সভাপতিতে ও হাজারীগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহ সভাপতি সুহেল মিয়ার পৃথক সভাপতিত্বে ওই নগদ অর্থ বিতরণ করা হয়। পৃথক অনুষ্ঠানগুলোর শুরুতে কোরআন তেলাওয়াত করেন সংগঠক জালাল উদ্দিন ও হাজারীগাঁও গ্রামের মসজিদের ইমাম ও খতিব হাফিজ মাওলানা কামিল আহমদ। 

অনুষ্ঠানগুলোতে বক্তব্য রাখেন লামাকাজী ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র সদস্য আবু তাহের মো. মিছবাহ (দুদু), হাজারীগাঁও মাঝাপাড়া জামে মসজিদের মোতাওয়াল্লী মানিকুজ্জামান, সংগঠক কামাল খান। এসময় অনুষ্টানগুলোতে উপস্থিত ছিলেন ৯নং ওয়ার্ডের চ্যারিটি সম্পাদক শাহ জুবায়েল আহমদ, সদস্য পীর শাহ চয়ন মিয়া, মুরব্বী মানিক মিয়া, আব্দুল আহাদ, সংগঠক তারেক আহমদ দুলাল, লাহিন নাহিয়া প্রমুখ।

আরো সংবাদ