AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথ স্পোর্টস ডেভোলপমেন্ট ট্রাস্ট ইউ’কে’র ইফতার মাহফিল অনুষ্ঠিত

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ১ - ২০২৪ | ১০: ০৩ অপরাহ্ণ

স্পোর্টস ডেভোলপমেন্ট ট্রাস্ট ইউ’কে’র

বিশ্বনাথনিউজ২৪ :: ‘বিশ্বনাথ স্পোর্টস ডেভোলপমেন্ট ট্রাস্ট ইউকে’র উদ্যোগে সিলেটের বিশ্বনাথে রোববার (১ এপ্রিল) বিকেলে পৌর শহরের পুরাণ বাজারস্থ একটি রেষ্টুরেন্টে আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এর আগে বাসিয়া সেতুর উপর চিন্নমূল মানুষের মধ্যে ট্রাস্টের পক্ষ থেকে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

ট্রাস্টের বাংলাদেশ কমিটির সভাপতি ফখরুল আহমদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আলমগীর হোসেন ও যুগ্ম সম্পাদক একেএম তুহেমের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও আসন্ন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী গৌছ খান, উপজেলা ক্রীড়া সংস্থার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মকদ্দছ আলী, উপজেলার দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাফিজ আরব খান, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দয়াল উদ্দিন তালুকদার, হিরামন সমাজ কল্যাণ সংস্থা ও স্পোর্টিং ক্লাবের সভাপতি নূরুল হক, সাবেক সভাপতি আব্দুল জলিল জালাল। সভা শেষে দোয়া পরিচালনা করেন জানাইয়া গ্রামের হাজী তোতা মিয়া জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা সামসুদ্দিন।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্রীড়া সংগঠক আব্দুর রব, জুনাঈদ আহমদ শাহীন, বাবুল মিয়া, আবুল হোসেন, রাসেল আহমদ, সাবুবুর রহমান, ময়নুল ইসলাম মাসুম, কালা মিয়া, শওকত মিয়া, শাহজাহান, রাজন আহমদ অপু, আব্দুল বাতিন, জাকির ডন, তোফায়েল আহমদ, জাহির আহমদ, জাকির হোসেন ইমন, টিপু সুলতান, সগির আলী, মোসাঈদ, আলী আসগর, সাব্বির আহমদ, তানভীর আহমদ, শামীম মিয়া, মুত্তাকিম, রানা খান, মোস্তফা কামাল হিমেল, মাসুম আহমদ, জাকির আহমদ প্রমুখ নেতৃবৃন্দ।

আরো সংবাদ