AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে ৬ হাজার কেজি ভারতীয় চিনিসহ আটক ৫

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মার্চ - ২৮ - ২০২৪ | ৫: ০৯ অপরাহ্ণ

ভারতীয় চিনিসহ আটক

নিজস্ব প্রতিবেদক ::: সিলেটের বিশ্বনাথে প্রায় ৬ হাজার কেজি ভারতীয় চিনি ও একটি ট্রাকসহ (যশোর-ট,১১-৫২৩৬)  পাঁচ চোরাকারবারিকে আটক করেছে বিশ্বনাথ থানা পুলিশ। বৃহস্পতিবার ভোর সাড়ে ৬টায়  বিশ্বনাথ পৌর শহরে জানাইয়া গেইট সংলগ্ন সড়ক থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর থানার মাঝাইর গ্রামের রমজান আলীর ছেলে জিয়াউর রহমান (৩৫), তাহিরপুর থানার বাদাঘাট সোহালা গ্রামের মো. ফারুক মিয়ার ছেলে আসাদুর রহমান (২৮), একই গ্রামের সেলিম রেজার ছেলে ফাহিম রেজা (২৫), মো. রইছ মিয়ার ছেলে এস এম তুষার আহমদ রাজ (২৪), জামালগঞ্জ থানার শরীফপুর গ্রামের আব্দুল হেকিমের ছেলে নবী হোসেন (৩৫)।

সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ভোর সাড়ে ৬টায়  জানাইয়া গেইট সংলগ্ন সড়কে তল্লাশি চালায় পুলিশ। এ সময় বিশ্বনাথ পৌর শহরে প্রবেশকালে একটি ট্রাক যার নং যশোর-ট-১১-৫২৩৬ তল্লাশি করে ভারতীয় অবৈধ চিনি পাওয়া যায়। তখন গাড়িসহ চিনি জব্দ করে পাঁচ চোরাকারবারিকে গ্রেফতার করা হয়।

এ ব‌্যাপরে বিশ্বনাথ পুলিশ স্টেশনের অফিসার ইন চার্জ রমা প্রসাদ চক্রবর্তী বলেন, ১২০ বস্তা (প্রায় ৬ হাজার কেজি) চিনিসহ পাঁচ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা হচ্ছে।

আরো সংবাদ