AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে ৪৫টি মসজিদের ইমাম ও মুয়াজ্জিন পেলেন রমজানের অর্থ-সহায়তা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মার্চ - ২৫ - ২০২৪ | ১১: ৩৯ অপরাহ্ণ

মসজিদের ইমাম ও মুয়াজ্জিন

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ পৌরসভা ও বিশ্বনাথ সদর ইউনিয়নের ৪৫টি মসজিদে কর্মরত শতাধিক ইমাম ও মুয়াজ্জিনদের মধ্যে ‘বিশ্বনাথ পৌরসভা এন্ড ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র পক্ষ থেকে মাহে রমজান উপলক্ষ্যে উপহার হিসেবে নগদ অর্থ-সহায়তা প্রদান করা হয়েছে। পৌর শহরের নতুন বাজারস্থ হাজী মফিজ আলী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ মিলনায়তনে ট্রাস্টের ট্রাস্টিদের মনোনীত প্রতিনিধিদের মাধ্যমে এলাকার ৪৫টি মসজিদের প্রায় শতাধিক ইমাম ও মুয়াজ্জিনদের মধ্যে ৩ লাখ ৩৩ হাজার ৫শত টাকা বিতরণ করা হয়েছে।

ট্রাস্টের ট্রাস্টি যুক্তরাজ্য প্রবাসী গৌছ খানের সভাপতিত্বে ও ধারাভাষ্যকার আরকুম আলীর পরিচালনায় নগদ অর্থ-বিতরনী অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন উপজেলার বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দয়াল উদ্দিন তালুকদার, সাবেক চেয়ারম্যান ছয়ফুল হক, হাজী মফিজ আলী বালিকা উচ্চ বিদল্যায় ও কলেজের সাবেক মাষ্টার ইমাদ উদ্দিন, ব্যবসায়ী ফয়জুল ইসলাম।

আলোচনা সভা শেষে ট্রাস্টিদের মনোনীত প্রতিনিধিদের হাতে নগদ অর্থ তুলে দেন অতিথিরা। এসময় শিক্ষানুরাগী আব্দুল মছব্বির, বশির আহমদ, সংগঠক নাসির উদ্দিন, ওয়াশিম উদ্দিন, ট্রাস্টিদের প্রতিনিধিগণ’সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

আরো সংবাদ