AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে নিজ গ্রামবাসীর সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাডভোকেট গিয়াসের মতবিনিময়

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মার্চ - ২৫ - ২০২৪ | ১১: ২২ অপরাহ্ণ

অ্যাডভোকেট গিয়াসের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক :: আসন্ন বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী, জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট গিয়াস উদ্দিন আহমদ খাজাঞ্চী ইউনিয়নের তার নিজ গ্রাম দ্বীপবন্দ বিলপাড়বাসীর সাথে মতবিনিময় করেছেন। আজ সোমবার (২৫ মার্চ) বিকেলে তার নিজ বাড়িতে এই মতবিনিময় সভা এবং পরবর্তীতে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

গ্রামের প্রবীণ মুরব্বি হাজী খুশিদ আলীর সভাপতিত্বে ও আবদুল মতিনের পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন অবসরপ্রাপ্ত শিক্ষক নাজমুল হক, খাজাঞ্চী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শংকর চন্দ্র ধর।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন গ্রামের মুরুব্বি জহুর আলী, ফারুক মিয়া, গিয়াস উদ্দিন, ছমরু মিয়া, তেরা মিয়া, সুরত আলী, বাবুল মিয়া, মইনুল ইসলাম, জহুর আলী-২, আওয়ামী লীগ নেতা ইমরান হোসেন বাবুল, আহমদ শরীফ, সৈয়দ জলাল মিয়া, ফখরুল ইসলাম, যুবলীগ নেতা মাসুক মিয়া, শাহান মিয়া, পলাশ সেনাপতি পাপ্পা, স্বেচ্ছাসেবক লীগ নেতা শাহ সিদ্দিকুর রহমান, ছাত্রলীগ নেতা লায়েক হাসান অভি।

মতবিনিময় সভায় বক্তব্যে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী, জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট গিয়াস উদ্দিন আহমদ নিজগ্রাম তথা এলাকাবাসীর সার্বিক সহযোগিতা ও সমর্থন কামনা করেন।

আরো সংবাদ