AM-ACCOUNTANCY-SERVICES-BBB

পুলিশে চাকরি পেলেন বিশ্বনাথের রিমন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মার্চ - ২৫ - ২০২৪ | ১২: ২৬ পূর্বাহ্ণ

পুলিশে চাকরি পেলেন

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথ ডিগ্রি কলেজ থেকে সদ্য সমাপ্ত এইচএসসি পরীক্ষায় অংশ নেওয়া রিমন রাজ বাংলাদেশ পুলিশে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে লিখিত ও মৌখিক পরীক্ষা দিয়ে উত্তীর্ণ হয়েছেন ।

পরীক্ষায় উত্তীর্ণ, রিমন রাজ (২১) উপজেলার রামপাশা ইউনিয়নের রামপাশা গ্রামের অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য আসলাম রাজ ও সিতারা বেগম দম্পতির ছেলে।

সিলেট জেলা পুলিশ জানায়, সম্পূর্ণ মেধা ও যোগ্যতার ভিত্তিতে ২১৭৬ জন আগ্রহী চাকরিপ্রার্থীর মধ্য থেকে ৮৬ জনকে মনোনিত করা হয়। চাকরি প্রার্থীদের ৩ ধাপে শারীরিক মাপ, কাগজপত্র যাচাই ও শারীরিক পরীক্ষায় উত্তীর্ণ ৬২৯ জন ১৬ মার্চ লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করে।

লিখিত পরীক্ষায় উত্তীর্ণ ১৬১ জন প্রার্থীর মনস্তাত্ত্বিক ও মৌখিক পরীক্ষা শনিবার অনুষ্ঠিত হয়। মৌখিক পরীক্ষা শেষে ১৩ জন নারী ও ৭৩ জন পুরুষসহ মোট ৮৬ জন প্রার্থীকে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে প্রাথমিক ভাবে নির্বাচন করা হয়।

শনিবার (২৩ মার্চ) রাত ৮ টায় সিলেট নগরীর রিকাবীবাজার পুলিশ লাইন্সে ফলাফল ঘোষণা করা হয়। পরে, উত্তীর্ণদের ফুল দিয়ে বরণ করেন পরীক্ষা বোর্ডের চেয়ারম্যান ও সিলেট জেলা পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন।

আরো সংবাদ