AM-ACCOUNTANCY-SERVICES-BBB

গৌছ খানের সমর্থনে বিশ্বনাথের আতাপুর গ্রামে উঠান বৈঠক

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মার্চ - ২০ - ২০২৪ | ১১: ২০ অপরাহ্ণ

উঠান বৈঠক

বিশ্বনাথনিউজ২৪:: বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী সিলেট জেলা বিএনপির সহসভাপতি ও বিশ্বনাথ উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মো. গৌছ খানের সমর্থনে বিশ্বনাথ ইউনিয়নের আতাপুর গ্রামে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

বিশ্বনাথ ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ফারুক মিয়ার বাড়ীতে গত মঙ্গলবার রাতে আয়োজিত উঠান বৈঠকে সভাপতিত্ব করেনকৃষকদলের নেতা নেপুর মিয়া।

বিশ্বনাথ পৌর যুবদলের সিনিয়র সদস্য সাহেল আহমদের পরিচালনায় বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী সিলেট জেলা বিএনপির সহসভাপতি ও বিশ্বনাথ উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মো. গৌছ খান।

তিনি বলেন, আমি উপজেলাবাসির সেবা করতে নির্বাচনে প্রার্থী হয়েছি। আপনারা আমাকে নির্বাচিত করলে অবশ্য আপনাদের মূল্যবান আমানত খেয়ানত হবেনা। উপজেলার মান ক্ষুন্ন হয় এমন কোন কাজ আমি কবর না। তিনি সবার সহযোগিতা কামনা করে বলেন, আমি নির্যাতিত মানুষ হিসেবে উপজেলাবাসি আমাকে সহযোগিতা করবে আমি মনে প্রাণে বিশ্বাস করি। আপনাদের ভালবাসায় থাকতে চাই। আপনাদের সেবক হিসেবে কাজ করতে পারলে নিজেকে গর্বিত মনে করি। সেই লক্ষ নিয়েই নির্বাচনে প্রার্থী হয়েছি।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিশ্বনাথ পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক বসির আহমদ, অলংকারি ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মানিক মিয়া, বিশ্বনাথ ইউনিযন বিএনপির সাধারণ সম্পাদক ফারুক মিয়া, বিশ্বনাথ ইউনিয়ন কৃষক দলের সাংগঠনিক সম্পাদক মতিন আহমদ, উপজেলা কৃষক দলের সদস্য শাহিন আহমদ।

এসময় আতাপুর গ্রামের মুরব্বী ফজল আহমদ, গৌছ মিয়া, কামাল আহমদ, ফুরুক মিয়া, মাওলানা আব্দুল গফুর, শুকুর আহমদসহ যুবসমাজের বিপুল সংখ্যক লোকজন উপস্থিত ছিলেন।

আরো সংবাদ