AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে পিএফজির ফলোআপ সভা ও ইফতার মাহফিল

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মার্চ - ১৯ - ২০২৪ | ১২: ৩০ পূর্বাহ্ণ

পিএফজির ফলোআপ সভা

বিশ্বনাথনিউজ২৪::: সিলেটের বিশ্বনাথে সোমবার (১৮ মার্চ) বিকালে সর্বদলীয় সম্প্রীতি উদ্যোগ ‘সংঘাত নয়, ঐক্যের বাংলাদেশ চাই’ স্লোগানে ‘পিস ফ্যাসিলিটেটর গ্রুপ (পিএফজি)’র উপজেলা শাখা আয়োজিত ফলোআপ মিটিং ও ইফতার মাহফিল সম্পন্ন।

সভায় নেতৃবৃন্দরা বলেন, বিশ্বনাথে সংঘাত ছাড়াই দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে। আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনও শান্তির পক্ষে সর্বদলীয় স¤প্রীতি বজায় রাখতে পিএফজি কাজ করছে এবং ওই ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে সবাই ঐক্যবদ্ধ। সভায় পিএফজির উদ্যোগে উপজেলা নির্বাচনকে সামনে রেখে ১৮ এপ্রিল পিস ইভেন্ট অনুষ্ঠান করার সিদ্ধান্ত গ্রহন করেন।

পিএফজি বিশ্বনাথ উপজেলা শাখার অ্যাম্বাসেডর ও উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক মোনায়েম খানের সভাপতিত্বে এবং কো-অর্ডিনেটর ও বিশ্বনাথ মডেল প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য বদরুল ইসলাম মহসিনের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনায় অংশ নেন উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি গৌছ আলী, পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেন, পৌর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শামছুল ইসলাম।

এসময় সভায় উপস্থিত উপজেলা শাখার সদস্য ও উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক হাজী আব্দুল মতিন, পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মহব্বত আলী জাহান, সদস্য জাবেদ মিয়া, বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি ও পিএফজি বিশ্বনাথ উপজেলা অ্যাম্বাসেডর তজম্মুল আলী রাজু, উপজেলা জাতীয় পাটির যুগ্ম সম্পাদক এমএ রব, উপজেলা গনফোরাম সভাপতি তরিকুল ইসলাম, সদস্য আশিক আলী, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি আফিয়া রশিদ, যুগ্ম সম্পাদক মুক্তা রানী নাথ, সাংগঠনিক সম্পাদক ও পৌরসভার ২নং সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর রাসনা বেগম, উপজেলা বিএনপির নেত্রী বেগম স্বপ্না শাহীন, জেলা মহিলা দলের যুগ্ম সম্পাদক শেখ নাজমা বেগম, জেলা বই পুস্তুক ও বিজ্ঞাপনী সংস্থার যুগ্ম সম্পাদক শাহীন আহমদ, উপজেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক মোহাম্মদ কাওছার খান, যুগ্ম আহবায়ক আশিকুর রহমান রানা, হাঙ্গার প্রজেক্ট সিলেট জেলা সমন্বয়কারী মোজাম্মেল হক প্রমুখ।

আরো সংবাদ