AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বঙ্গবন্ধু ছিলেন শান্তি, মুক্তি ও মানবতার অগ্রদূত: বিশ্বনাথে প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মার্চ - ১৬ - ২০২৪ | ১১: ০৪ অপরাহ্ণ

মানবতার অগ্রদূত

বিশ্বনাথনিউজ২৪: প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী এবং সিলেট-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী এমপি বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু ছিলেন শান্তি, মুক্তি ও মানবতার অগ্রদূত। বঙ্গবন্ধুর অন্তর জুড়ে ছিল বাংলাদেশের অগ্রগতি ও সমৃদ্ধি। জাতির জনক চেয়ে ছিলেন রাজনৈতিক মুক্তির পর বাঙালি জাতির অর্থনৈতিক ও সামাজিক মুক্তি আসবে। বিশ্বের বুকে মর্যাদার সঙ্গে মাথা তুলে দাঁড়াবে বাংলাদেশ। তারই দেখানো পথে হাঁটছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন দুর্বার গতিতে।

তিনি শনিবার (১৬ মার্চ) বিকালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৫তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে সিলেটের বিশ্বনাথে উপজেলার দশঘর ইউনিয়নের বাইশঘর গ্রামস্থ নিজ বাড়িতে ব্যক্তিগত উদ্যোগে ‘এতিম, গরীব-অসহায় ও দুস্থদের’ সাথে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলপূর্ব সংক্ষিপ্ত আলোচনা সভায় একথাগুলো বলেন।

এসময় প্রতিমন্ত্রী শফিক চৌধুরী আরোও বলেন, বঙ্গবন্ধু শিশুদের খুব আদর করতেন। কারণ তিনি জানতেন শিশুদের সঠিকভাবে গড়ে তুলতে পারলে ভবিষ্যৎ-এ একটি সৎ ও সাহসী জাতি তৈরি হবে। তাই শিশুদের বঙ্গবন্ধু নীতি ও আদর্শে উজ্জীবিত হয়ে আগামী দিনে দেশ ও জাতিকে নেতৃত্ব দেওয়ার জন্য নিজেদের সুনাগরিক হিসেবে গড়ে উঠার আহ্বান জানান।

ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন বিশ্বনাথ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহিনা আক্তার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. দেলোয়ার হোসেন সুমন, থানার পরিদর্শক (তদন্ত) আব্দুর রব, সিলেট জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মোহাম্মদ আলী দুলাল, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, সহ সভাপতি মোহাম্মদ আসাদুজ্জামান, সেলিম আহমদ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রুনু কান্ত দে, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম, উপ-প্রচার সম্পাদক শাখাওয়াত, কার্যনির্বাহী সদস্য মকদ্দুস, কাউন্সিলর ফজর আলী, পৌর আওয়ামী লীগের সদস্য আব্দুল রোশন চরাগ আলী, দশঘর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান বদরুল, যুক্তরাজ্য যুবলীগের সহ সভাপতি শমসাদুর রহমান রাহিন, সিলেট জেলা যুবলীগ নেতা কামরুজ্জামান সেবুল, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রফিক আলী, যুবলীগ এনামুল হক এনাম, শহীদুজ্জামান সেলন, সেলিম আহমদ, আব্দুল হামিদ, আবুল হোসেন, শাহ আলম, জাহান মিয়া, ছাত্রলীগ নেতা সিরাজুল ইসলাম রুকন, জাকির হোসেন মামুন, আবিদুর রহমান, কয়েস আহমদ, মাসুদ আহমদ রিপন, আলমগীর, সৈকত, সাইদুল, উজ্জল, জাহিরুল ইসলাম, সোয়া মিয়া প্রমুখ নেতৃবৃন্দ।

আরো সংবাদ