AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে প্রবাসী বাবুলের পক্ষে রমজানের খাদ্যসামগ্রী বিতরণ করলেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মার্চ - ৮ - ২০২৪ | ১০: ১৫ অপরাহ্ণ

রমজানের খাদ্যসামগ্রী বিতরণ

বিশ্বনাথ নিউজ২৪:: আগামী মাহে রমজান উপলক্ষ্যে সিলেটের বিশ্বনাথে যুক্তরাজ্য প্রবাসী হাজী বাবুল আলীর পরিবারবর্গের পক্ষ থেকে এলাকার প্রায় ৩ শতাধিক গরীব ও অসহায় মানুষের মধ্যে রমজানের খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার (৮ মার্চ) বিকেলে পৌর শহরের শাহজিরগাঁও গ্রামস্থ প্রবাসীর নিজ বাড়িতে খাদ্যসামগ্রীগুলো বিতরণ করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী এবং সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী এমপি।

প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যোগ্যতা ও দক্ষতার সাথে নেতৃত্ব দিয়ে বিএনপি-জামায়াতের সকল ষড়যন্ত্রের মোকাবেলা করে দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। আওয়ামী লীগের নেতৃত্বে উন্নয়নের মহাসড়কে থাকা দেশের অন্যান্য অঞ্চলের মতো সিলেট-২ আসনেও এবার বাস্তবায়িত হবে আপনাদের সকল কাঙ্খিত উন্নয়ন। আপনারা শুধু আপনাদের ওই সেবকের পাশে থাকবেন। আর সরকারের পাশাপাশি প্রবাসীরা দেশের অসহায়-গরীব ও বঞ্চিত মানুষের চিকিৎসা সেবা’সহ সকল ধরণের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। দেশ ও জাতির কল্যাণে প্রবাসীদের অবদান অতুলনীয়।

যুক্তরাজ্য প্রবাসী হাজী বাবুল আলীর সভাপতিত্বে ও যুবলীগ নেতা ফয়জুল ইসলাম জয়ের পরিচালনায় অনুষ্ঠিত রমজানের খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট শাহ মোশাহিদ আলী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ছয়ফুল হক, সমাজসেবক ওয়াহিদ মিয়া।

অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন শাহজিরগাঁও গ্রামের মোতায়াল্লী তুরাব আলী, আওয়ামী লীগ নেতা আব্দুস ছালাম, যুবলীগ নেতা আব্দুল হক, সমাজসেবক শানুর আলী, দুলাল মিয়া, এনামুল হক এনাম, মিছবাহ উদ্দিন, কয়েছ আলী, মোহন আলী, সুমন আলী, সাজন আলী প্রমুখ নেতৃবৃন্দ।

আরো সংবাদ