Search
Close this search box.

বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে ‘চেয়ারম্যান’ প্রার্থী হবেন চেরাগ আলী

চেরাগ আলী

বিশ্বনাথনিউজ২৪ :: কাঙ্খিত উন্নয়ন থেকে বঞ্চিত সিলেটের প্রবাসী অধ্যুষিত বিশ্বনাথ উপজেলাকে একটি ‘মডেল উপজেলায়’ রুপান্তরিত করার লক্ষ্যে আসন্ন ‘৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে’ চেয়ারম্যান পদপ্রার্থী হচ্ছেন যুক্তরাজ্যের ডরসেট আওয়ামী লীগের সভাপতি, বিশ্বনাথ পৌর আওয়ামী লীগের সিনিয়র সদস্য, পৌর শহরের পুরাণ বাজার এলাকাস্থ আল-হেরা শপিং সিটির ভাইস চেয়ারম্যন এবং ইলামেরগাঁও উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও গভণিং বডির সভাপতি মো. আব্দুল রোসন চেরাগ আলী।

করোনা-বন্যা’সহ দেশে অবস্থানকালে মো. আব্দুল রোসন চেরাগ আলী সুখে-দুঃখে এলাকাবাসীর পাশে থেকেছেন। এলাকার শিক্ষা, ক্রীড়া ও আর্থ-সামাজিক উন্নয়নের নিজের পক্ষ থেকে দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছেন। আর তাই একটি সুষ্ঠ পরিকল্পনার মাধ্যমে বিশ্বনাথ উপজেলার উন্নতির করার লক্ষ্যেই তিনি ‘উপজেলা পরিষদ নির্বাচনে’ চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দিতা করার ইচ্ছা প্রকাশ করেছেন।

এছাড়া সদ্য সম্পন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ আসনের নৌকার মাঝি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরীর বিজয় সুনিশ্চিত করার লক্ষ্যে দিনরাত নির্বাচনী মাঠে কাজ করেছেন। বিশ্বনাথ উপজেলার বিভিন্ন অঞ্চলের জনগণ মো. আব্দুল রোসন চেরাগ আলীর উন্নয়নমুখী কর্মকান্ডে উৎসাহিত হয়েই আসন্ন ‘৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে’ চেয়ারম্যান পদপ্রার্থী হওয়ার প্রত্যাশা ব্যক্ত করেছেন বলেও তিনি জানিয়েছেন। আর তাই নির্বাচনে প্রতিদ্বন্দিতা করার ক্ষেত্রে তিনি সর্বমহলের সার্বিক সহযোগীতা কামনা করেছেন।

আরও খবর