AM-ACCOUNTANCY-SERVICES-BBB

নির্মানাধিন ওয়ান পাউন্ড হসপিটাল পরিদর্শনে আল-খায়ের ফাউন্ডেশনের চেয়ারম্যান

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জানুয়ারি - ২৭ - ২০২৪ | ১১: ১০ অপরাহ্ণ

আল-খায়ের

বিশ্বনাথনিউজ২৪ :: আল-খায়ের ফাউন্ডেশনের চেয়ারম্যান ও ইকরা টিভির সিইও ইমাম কাছিম রশীদ আহমদ বলেছেন, মানবসেবায় যুগান্তকারী অবদান রাখবে দি ওয়ান পাউন্ড জেনারেল হসপিটাল। হতদরিদ্র, অসহায় মানুষের চিকিৎসা সেবায় এই অঞ্চলের মানুষের ভরসাস্থল হবে দি ওয়ান পাউন্ড জেনারেল হপপিটাল। বাণিজ্যিক চিন্তা-ভাবনা না করে মানুষ ওই হসপিটাল থেকে উপকার ও উপকৃত হবে বলে আমি বিশ্বাস করি। তিনি বলেন, হসপিটালের পুরো কাজ করতে যেভাবে প্রবাসীরা এগিয়ে এসেছেন, আরো এগিয়ে এসে আপনাদের স্বপ্নের হসপিটাল নির্মাণে সাহায্যের হাত প্রসারিত করে অভিষ্ট লক্ষে পৌছতে দেশ-বিদেশের সবাইকে সহযোগিতা করতে হবে।

ইমাম কাছিম রশীদ আরো বলেন, হসপিটালটি আজ দৃশ্যমান হয়েছে। ইনশাআল্লাহ বাকী কাজটুকু দেশ-বিদেশের সবার সহযোগিতায় শেষ হবে। হসপিটাল নির্মাণে যেভাবে প্রবাসীরা এগিয়ে এসছেন সবার পাশাপাশি আল-খায়ের ফাউন্ডেশনও সহযোগিতার হাত প্রসারিত করবে। তিনি শনিবার (২৭ জানুয়ারি) দি ওয়ান পাউন্ড জেনারেল হসপিটালের ভিত্তিপ্রস্তর স্থাপনের ফলক উম্মোচন ও হসপিটাল পরিদর্শন পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথি বক্তব্যে এসব কথা বলেন।

দি ওয়ান পাউন্ড জেনারেল হসপিটালের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সিইও ডাক্তার শানুর আলী মামুনের সভাপতিত্বে ও বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি তজম্মুল আলী রাজু’র পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন আল-খায়ের ফাউন্ডেশনের কান্টি ডাইরেক্টর তারেক মাহবুব সজীব, মনিাতুল খাইরি আল-ইসলামীর চেয়ারম্যান মাওলানা ফয়েজ আহমদ, দি ওয়ান পাউন্ড জেনারেল হসপিটালের স্থানীয় উপদেষ্ঠা কমিটির সদস্য ফারুক আহমদ, শেখ মো. মনির মিয়া, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মো. দয়াল উদ্দিন তালুকদার, হসপিটালের রুম ডনার প্রবাসী আব্দুল কদ্দুছ তালুকদার, আব্দুল করিম মিনার, আজিজুর রহমান তালুকদার, যুক্তরাজ্য প্রবাসী আব্দুল গফুর, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের সদস্য শেখ ফজর রহমান, বিশ্বনাথ সরকারি কলেজের প্রভাষক শেখ সানজিদাহ শারিমিন সিভা, সমাজকর্মী সিতাব আলী, শেখ সালামত আলী, আসাদুজামান নূর আসাদ, রুমেল আলী।

এসময় উপস্থিত ছিলেন সমাজকর্মী মাওলানা মিজানুর রহমান, কয়েস আহমদ, কাজী মো. তাসদীকুল বারী, মদন মোহন শীল, শাহজাদী আক্তার, মহসিনা আক্তার, ডাক্তার আব্দুল কদ্দুছ, রাজু আহমেদ, এএসআই দিদারুল হক, জাহাঙ্গীর হোসেন, আনসার আলী, সাইফুল ইসলাম, জাহিদুল ইসলাম, আল-আমিন, সুবর্না বেগম, সাগর আহমেদ প্রমুখ।

আরো সংবাদ