AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে শীতবস্ত্র বিতরণ করলেন প্রতিমন্ত্রী শফিক চৌধুরী

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জানুয়ারি - ২৭ - ২০২৪ | ১১: ০৮ অপরাহ্ণ

শীতবস্ত্র বিতরণ

বিশ্বনাথনিউজ২৪ :: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী এবং সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী এমপি বলেছেন, বেকারত্ব দূরীকরণে প্রশিক্ষণের কোন বিকল্প নেই। প্রশিক্ষণের মাধ্যমে দক্ষ জনশক্তিতে রুপান্তরিত হতে পারলে বিশ্বের ১৭৬টি দেশে কর্মসংস্থানের সুযোগ আছে বাঙালীদের। প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে আজ উন্নয়নের রোল মডেল রাষ্ট্রে পরিণত হয়েছে বাংলাদেশ।

তিনি আরোও বলেন, ৭ জানুয়ারীর নির্বাচনে আপনার নৌকায় ভোট দিয়ে আমাকে নির্বাচিত করে ছিলেন বলেই আজ প্রধানমন্ত্রী আমাকে ‘প্রতিমন্ত্রী’র দায়িত্ব দিয়েছেন। আর ওই মন্ত্রীত্ব ঠিকিয়ে রাখতে আপনাদের সহযোগীতাই আমার সবচেয়ে বেশি প্রয়োজন। আর এখন থেকে দেশের প্রতিটি এলাকা যেমন উন্নয়নের জোয়ারে ভাসছে, তেমনি বিশ্বনাথ-ওসমানীনগরবাসী নিজেদের কাঙ্খিত উন্নয়নের জোয়ারে ভাসবেন।

তিনি শনিবার (২৭ জানুয়ারী) বিকেলে সিলেটের বিশ্বনাথে ‘২০২৩-২৪ অর্থ বছরের মানবিক সহায়তা কর্মসূচির আওতায়’ উপজেলা পর্যায়ে দুঃস্থ, অসহায়, এতিম শিশু ও শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন। উপজেলা পরিষদ অডিটোরিয়ামে ‘উপজেলা প্রশাসন ও দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর’র উদ্যোগে ওই শীতবস্ত্র বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহিনা আক্তারের সভাপতিত্বে ও সহকারী কমিশনার (ভূমি) সম্রাট হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট শাহ মোশাহিদ আলী, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, সাধারণ সম্পাদক ফারুক আহমেদ।

এসময় অনুষ্ঠানে উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী এবং আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মী’সহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ