AM-ACCOUNTANCY-SERVICES-BBB

মুক্তিযোদ্ধাদের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন প্রতিমন্ত্রী শফিক চৌধুরী

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জানুয়ারি - ২১ - ২০২৪ | ১: ১০ পূর্বাহ্ণ

শীতবস্ত্র

বিশ্বনাথনিউজ২৪ :: প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী ও সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী এমপি বলেছেন, মুক্তিযোদ্ধারা হচ্ছেন জাতির শ্রেষ্ট সূর্যসন্তান। আর ওই সূর্য সন্তানদের পাশে থাকাটাই অনেক সৌভাগ্যের ব্যাপার বলে আমি মনে করি। এমপি-মন্ত্রী যখন ছিলাম না তখন যেভাবে মুক্তিযোদ্ধাদের পাশে ছিলাম, সেভাবেই ভবিষ্যৎ’ও থাকব। তাইতো বীর মুক্তিযোদ্ধাদের হাতে শীতবস্ত্র (কম্বল) তুলে দেওয়ার মাধ্যমেই জনকল্যাণেই কার্যক্রম শুরু করলাম। সকলের সার্বিক সহযোগীতায় সিলেট-২ আসনের কাঙ্খিত উন্নয়ন সাধন করে প্রবাসীদের কল্যাণে কাজ করতে চাই। আপনারা পাশে থাকলেই আমি স্মার্ট বাংলাদেশ বিনির্মানের প্রধানমন্ত্রী একজন যোগ্য সৈনিক হব।

তিনি শনিবার (২০ জানুয়ারী) দুপুরে সিলেটের বিশ্বনাথে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে ‘২০২৩-২৪ অর্থ বছরের মানবিক সহায়তা কর্মসূচির আওতায়’ বিশ্বনাথ উপজেলা পর্যায়ে শীতবস্ত্র বিতরণ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন। অনুষ্ঠানে মুক্তিযোদ্ধাদের পাশাপাশি উপজেলা ও পৌর এলাকার ৬ শতাধিক শীতার্তদের মধ্যে ওই শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহিনা আক্তারের সভাপতিত্বে ও সহকারী কমিশনার (ভূমি) সম্রাট হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট শাহ মোশাহিদ আলী, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ওয়াহিদ আলী, সাবেক কমান্ডার রনজিত ধর রন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, সাধারণ সম্পাদক ফারুক আহমেদ, হাজী মফিজ আলী বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ নেহারুন নেছা, যুক্তরাজ্য যুবলীগের সহ সভাপতি মোহাম্মদ আলী মজনু।

এসময় অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ