AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে প্রতিমন্ত্রী শফিক চৌধুরীকে গণ সংবর্ধনা প্রদান

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জানুয়ারি - ১৯ - ২০২৪ | ৯: ৪৮ অপরাহ্ণ

গণ সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক :: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী এমপি বলেছেন, ৭ই জানুয়ারীর নির্বাচনে আপনারা ভোট দিয়ে নৌকার বিজয় সুনিশ্চিত করার জন্যই প্রধানমন্ত্রী আপনাদেরকে মন্ত্রীত্ব দিয়েছেন। প্রধানমন্ত্রীর দেওয়া ওই সম্মান শরীরের শেষ রক্তবিন্দু দিয়ে হলেও রক্ষা করব। আর এতে আপনাদের সার্বিক সহযোগীতাই আমার সবচেয়ে বেশি প্রয়োজন। তিনি আরোও বলেন, প্রবাসীরা আমাদের রেমিট্যান্স যুদ্ধা, আর তাই প্রবাসীদের কল্যাণেই কাজ করাকে আমি চ্যালেঞ্চ হিসেবে নিয়েছি। আমাদের জনশক্তিকে প্রশিক্ষণের মাধ্যমে দক্ষ হিসেবে গড়ে তোলে কম খরছে বিদেশে যাওয়ার সুযোগ সৃষ্টির মাধ্যমে দেশকে এগিয়ে নেওয়ার লক্ষ্যে সততা ও নিষ্ঠার সাথে নিজের দায়িত্ব পালন করব। পাশাপাশি আপনাদেরকে নিয়েই সিলেট-২ আসনের কাঙ্খিত উন্নয়ন করব। এমপি-মন্ত্রী বড় কথা নয়, যতদিন বেঁচে থাকব আপনাদের শফিক হয়েই মানুষের কল্যাণে কাজ করে যাব।

তিনি শুক্রবার (১৯ জানুয়ারী) বিকেলে সিলেটের বিশ্বনাথে পৌর শহরের নতুন বাজারস্থ সিএনজি অটোরিক্সা ষ্ট্যান্ডে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত গণসংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।

নিজ পিতৃভূমি প্রবাসী অধ্যুষিত সিলেটের বিশ্বনাথে প্রতিমন্ত্রী হয়ে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী এমপি’র আগমন ও সংবর্ধনা উপলক্ষ্যে বিশ্বনাথ উপজেলা ও পৌর শহরের বিভিন্ন সড়ক ও পয়েন্টে সাটানো হয়েছে একাধিক তোরণ, প্লেকার্ড, ব্যানার ও ফেষ্টুন। রাতে উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক শামীম আহমদের নেতৃত্বে এবং উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী রাজু আহমদ খান ও উপজেলা ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী মোবারক হোসাইনের আয়োজনে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট নাসির উদ্দিন খান বলেন, সিলেট-২ আসনের কাঙ্খিত উন্নয়নের জন্য আপনাদের ভোটে নির্বাচিত শফিকুর রহমান চৌধুরীকে প্রতিমন্ত্রী’র দায়িত্ব দিয়েছেন প্রধানমন্ত্রী। এতে তিনি আপনাদেরকে সম্মানীত করেছেন। তবে তিনি শুধু সিলেট-২ আসন নয়, সারা দেশ তথা বিশ্ব জুড়ে কাজ করে দেশের রেমিট্যান্স বৃদ্ধি করে বাংলাদেশের অগ্রযাত্রায় কাজ করবেন। এখন আমাদের সবাইকে ‘দল-মত, জাতি-ধর্ম-বর্ণ’র ভেদাভেদ ভুলে গিয়ে শফিক ভাইকে সার্বিক সহযোগীতা করতে হবে দেশকে এগিয়ে নেওয়ার জন্যই। কারণ দেশবাসীর সেবা করার জন্য শফিক চৌধুরী দায়িত্ব দিয়েছেন প্রধানমন্ত্রী।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদের সভাপতিত্বে অনুষ্ঠিত গণসংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট শাহ মোশাহিদ আলী, নাজনীন হোসেন, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আব্বাস উদ্দিন, কার্যনির্বাহী সদস্য এএইচএম ফিরোজ আলী, যুক্তরাজ্য আওয়ামী লীগের সহ সভাপতি হরমুজ আলী, লন্ডন আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মুজিবুর রহমান, বার্মিহাম আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান সেলিম, যুক্তরাজ্য আওয়ামী লীগ নেতা মখলিছুর রহমান, ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও তাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অরুনোদয় পাল ঝলক, যুক্তরাজ্য যুবলীগের সহ সভাপতি মোহাম্মদ আলী মজনু, বিশ্বনাথ উপজেলার দেওকলস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল আহমদ মতছিন, খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরশ আলী গণি।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহমেদ এবং যুগ্ম সম্পাদক মকদ্দছ আলীর যৌথ পরিচালনায় অনুষ্ঠিত গণসংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আসাদুজ্জামান আসাদ, যুগ্ম সম্পাদক আমির আলী, ধর্ম বিষয়ক সম্পাদক ফখর উদ্দিন মাস্টার, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, কার্যনির্বাহী সদস্য তাজ উদ্দিন আহমদ, শেখ আজাদ, নেহারুন নেছা, পৌর আওয়ামী লীগের আহবায়ক আব্দুল জলিল জালাল, সদর ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক শাহনেওয়াজ চৌধুরী সেলিম মেম্বার, খাজাঞ্চী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শংকর চন্দ্র ধর, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান বদরুল, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান।

অনুষ্ঠানের শুরুতেই কোরআন তেলাওয়াত করেন উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ডা. শাহনুর হোসাইন ও গীতা পাঠ করেন জয়ন্ত আচার্য্য। অনুষ্ঠানে প্রতিমন্ত্রী আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী এমপিকে ফুলেল শুভেচ্ছা জানান উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠন এবং বিভিন্ন শ্রেণী-পেশার নেতৃবৃন্দ। এরপূর্বে শুক্রবার সকাল সাড়ে ১১টায় প্রতিমন্ত্রী হওয়ার পর প্রথম আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী নিজ বাড়ি উপজেলার দশঘরের বাইশঘর গ্রামে যান। সেখানে বাইশঘর জামে মসজিদে জুম্মার নামাজ আদায় শেষে তাঁর বাবা-মা’সহ আত্মীয়-স্বজনদের কবর জিয়ারত করেন। এসময় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এরপর এলাকাবাসীর সাথে মতবিনিময় করেন প্রতিমন্ত্রী আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী এমপি।

আরো সংবাদ