AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জানুয়ারি - ১৮ - ২০২৪ | ১১: ০০ অপরাহ্ণ

ডেফোডিল

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে প্রতি বছরের ন্যায় এবারও সামাজিক সংগঠন ‘বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশ’র উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১৮ জানুয়ারী) বিকেলে পৌর শহরের নতুন বাজারস্থ বিশ্বনাথ মডেল প্রেসক্লাব কার্যালয়ে উপজেলার সকল তৃতীয় লিঙ্গসহ শতাধিক গরীব-অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করে ডেফোডিল।

এরপূর্বে ডেফোডিল এসোসিয়েশনের সাবেক সদস্য যুক্তরাজ্য প্রবাসী নুরুল ইসলামকে স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষ্যে সংগঠনের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশনের সভাপতি এমদাদ হোসেন নাঈমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পাভেল আহমদের পরিচালনায় অনুষ্ঠিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেন, মহব্বত আলী জাহান, বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, সাবেক কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী শিপন বিশ্বনাথ মডেল প্রেসক্লাবের সভাপতি আশিক আলী, সাবেক সভাপতি জাহাঙ্গির আলম খায়ের, বর্তমান সাধারণ সম্পাদক নবীন সোহেল, যুক্তরাজ্য প্রবাসী মফজ্জল আলী।

অনুষ্ঠানে বক্তারা বলেন, বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশন দীর্ঘ প্রায় ১৮ বছর ধরে উপজেলা শিক্ষা, ক্রীড়া ক্ষেত্রকে এগিয়ে নেয়া’সহ সকল দূর্যোগে মানবতার সেবায় নিরলসভাবে কাজ করে যাচ্ছে। উপজেলার প্রত্যন্ত অঞ্চলে ফ্রি মেডিকেল ক্যাম্প পরিচালনা, প্রাকৃতিক দুর্যোগে ও মহামারিতেও দৃষ্টান্তমূলক ভূমিকা রেখে চলেছে স্বেচ্ছাসেবী সংগঠটিন। এভাবে প্রত্যেক সংগঠন ও ধর্ন্যাঢ্য ব্যাক্তিদেরকে মানবতার সেবায় এগিয়ে আসার আহবান জানান তারা।

অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন ডেফোডিল এসোসিয়েশনের সহ সভাপতি আবুল কালাম, অর্থ সম্পাদক সৌমিত্র ধর, সহ সাগঠনিক সম্পাদক শাহজাহান আহমদ, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক শেখ হৃদয়, সহ শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মিজানুর রশিদ, সদস্য রাকিন আহমদ প্রমূখ নেতৃবৃন্দ।

আরো সংবাদ