AM-ACCOUNTANCY-SERVICES-BBB

নিজ পিতৃভূমি বিশ্বনাথে শুক্রবার সংবর্ধিত হবেন প্রতিমন্ত্রী শফিক চৌধুরী

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জানুয়ারি - ১৮ - ২০২৪ | ১০: ৫৭ অপরাহ্ণ

সংবর্ধিত

বিশ্বনাথনিউজ২৪ :: নিজ পিতৃভূমি প্রবাসী অধ্যুষিত সিলেটের বিশ্বনাথে শুক্রবার (১৯ জানুয়ারী) সংবর্ধিত হবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী এমপি। এরপূর্বে তিনি গত ৭ই জানুয়ারী অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হন। প্রতিমন্ত্রী মনোনীত হওয়ার পর এটাই আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরীর হবে বিশ্বনাথে প্রথম আগমন।

উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে শুক্রবার বিকেল ৩টার দিকে পৌর শহরের নতুন বাজারস্থ সিএনজি অটোরিক্সা ষ্ট্যান্ডে ‘প্রতিমন্ত্রী আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী এমপি’কে ওই সংবর্ধনা প্রদান করা হবে। প্রতিমন্ত্রীর আগমন ও সংবর্ধনা উপলক্ষ্যে বিশ্বনাথ উপজেলা ও পৌর শহরের বিভিন্ন সড়ক ও পয়েন্টে সাটানো হয়েছে একাধিক তোরণ, প্লেকার্ড, ব্যানার ও ফেষ্টুন।

সংবর্ধনা অনুষ্ঠানের পূর্বে প্রতিমন্ত্রী আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী এমপি উপজেলার দশঘর ইউনিয়নের নিজ গ্রাম বাইশঘর জামে মসজিদে জুম্মার নামাজ আদায় করে নিজের আত্মীয়-স্বজনদের কবর জিয়ারত করবেন। এরপর বিকেল ৩টায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে ‘প্রধান ও সংবর্ধিত অতিথি’ যোগদান করবেন। সংবর্ধনা শেষে রাত সাড়ে ৮টার দিকে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী রাজু আহমদ খান ও উপজেলা ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী মোবারক হোসাইনের আয়োজনে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

শুক্রবারের পর শনিবারে (২০ জানুয়ারী পিতৃভ‚মি বিশ্বনাথে ‘প্রতিমন্ত্রী আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী এমপি’ একাধিক অনুষ্ঠানে যোগদান করবেন। শনিবারের অনুষ্ঠানগুলোর মধ্যে রয়েছে- দুপুর ১২টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে বিশ্বনাথ উপজেলার সকল কর্মকর্তার সাথে মতবিনিময়, দুপুর ১টায় উপজেলা পরিষদ অডিটোরিয়ামে ‘বিশ্বনাথ উপজেলা ও পৌর এলাকার বীর মুক্তিযোদ্ধাদ’র মাঝে কম্বল বিতরণ, দুপুর ২টায় ‘উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিষদ ও শীতার্ত রোগীদের মাঝে’ কম্বল বিতরণ এবং ৩টায় উপজেলার দশঘর ইউনিয়নের পীরের বাজারে দশঘর ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান।

প্রতিমন্ত্রী আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী এমপি’র সংবর্ধনা সফল ও সার্থক করে তুলতে সর্বমহলের সার্বিক সহযোগীতা ও উপস্থিতি কামনা করেছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ ও সাধারণ সম্পাদক ফারুক আহমেদ।

আরো সংবাদ