AM-ACCOUNTANCY-SERVICES-BBB

নিখোঁজ আনসার আলীর মায়ের ইন্তেকাল : দাফন সম্পন্ন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জানুয়ারি - ১৮ - ২০২৪ | ১: ২১ পূর্বাহ্ণ

ইন্তেকাল

বিশ্বনাথনিউজ২৪ :: কেন্দ্রীয় বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য নিখোঁজ এম ইলিয়াস আলীর গাড়ি চালক নিখোঁজ আনসার আলীর মা নূরজাহান বেগম (৬৭) আর নেই। তিনি বুধবার (১৭ জানুয়ারি) সকাল ১১টায় সিলেটের বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের গমরাগুল গ্রামে নিজ বাড়িতে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি দীর্ঘদিন ধরে বিভিন্ন রোগে ভোগছিলেন। মৃত্যুকালে তিনি দুই ছেলে, দুই মেয়েসহ অসংখ্য আত্বীয় স্বজন রেখে গেছেন।

বুধবার বাদ আসর গমরাগুল শাহী ঈদগাহ প্রাঙ্গনে মরহুমার জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। মরহুমার জানাযার নামাজে জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, ব্যববসায়ীসহ বিভিন্ন শ্রেনী পেশার বিপুল সংখ্যক মানুষ উপস্থিত ছিলেন। জানাযার নামাজ শেষে পঞ্চায়েতি কবরস্থান মরহুমার দাফন করা হয়।

প্রসঙ্গত, ২০১২ সালের ১৭ এপ্রিল রাতে বিএনপির কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য ইলিয়াস আলী নিজ বাসায় যাওয়ার পথে বনানী থেকে নিখোঁজ হন। তাঁর সঙ্গে গাড়ি চালক আনসার আলীও নিখোঁজ হন।

এদিকে, নিখোঁজ আনসার আলীর মায়ের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও ‘নিখোঁজ’ এম. ইলিয়াস আলীর সহধর্মিনী তাহসিনা রুশদীর লুনা। তিনি বুধবার সন্ধ্যায় গণমাধ্যমে প্রেরিত এক বার্তায় মরহুমার রুহের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জানান।

আরো সংবাদ