Search
Close this search box.

উন্নয়ন ও শান্তি চাইলে লাঙ্গলে ভোট দিন : ইয়াহ্ইয়া চৌধুরী

উন্নয়ন ও শান্তি

বিশ্বনাথনিউজ২৪ :: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ (বিশ্বনাথ-ওসমানীনগর) আসনে জাতীয় পার্টি মনোনিত এমপি পদপ্রার্থী, সাবেক এমপি ও জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া বলেছেন, ‘সিলেট-২ আসনে উন্নয়ন এবং শান্তিতে থাকতে চাইলে লাঙ্গল প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করুণ। আমি ও আমার প্রতিদ্বন্দ্বি আরও ২ প্রার্থী বিগত দিন এমপি ছিলাম এবং আরেক জন প্রার্থী দুই বারের উপজেলা চেয়ারম্যান ছিলেন ও মেয়র পদে আছেন। আমরা কে কি উন্নয়ন করেছি তা সবার জানা আছে। নিখোঁজ বিএনপি নেতা এম ইলিয়াস আলীর পর ২০১৪ থেকে ২০১৯ সাল পর্যন্ত আমি এমপি থাকাকালীন অবস্থায় উন্নয়ন হয়েছে। ২০০৮ সাল থেকে ২০১৪ সাল পর্যন্ত শেখ হাসিনা প্রধানমন্ত্রী ছিলেন, তখন এই আসনে আওয়ামী লীগের এমপি ছিলেন। আর আমি যখন ক্ষমতায় ছিলাম তখনও প্রধানমন্ত্রী ছিলেন শেখ হাসিনা প্রধানমন্ত্রী ছিলেন। সরকার দলীয় এমপি কি উন্নয়ন করেছেন আর আমি বিরোদলীয় এমপি হয়ে কি উন্নয়ন করেছি তা আপনাদের জানা আছে। আমি এমপি নির্বাচিত হয়ে ৫ বছরে এলাকার দৃশ্যমান অনেক উন্নয়ন করেছি। হামলা-মামলা দিয়ে কাউকে হয়রানী করি নাই। এলাকার মানুষ অন্তত শান্তিতে ছিলেন। উন্নয়ন করতে হলে প্রতীক বড় কথা নয়, যোগ্য মানুষ প্রয়োজন। তাই মারামারি না চাইলে, শান্তিতে থাকতে চাইলে এবং কাঙ্খিত উন্নয়ন পেতে চাইলে লাঙ্গলে ভোট দিন।

তিনি আরও বলেন, ‘অতীতে আমার দ্বারা যা উনন্নয়ন হয়েছে এবার নির্বাচিত হলে আরও বেশী উন্নয়ন উপহার দিব। আর নির্বাচিত হতে নাও পারলে আপনাদের ছেড়ে যাব না। যেভাবে বিগত দিন করোনা ও বন্যাকালীন সময়ে মানুষের পাশে ছিলাম সেভাবেই পাশে থাকবো।’

তিনি মঙ্গলবার (২ জানুয়ারি) রাতে বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের বৈরাগী বাজার ও আমতৈল বাজারে ‘লাঙ্গল’ প্রতীকের সমর্থনে অনুষ্ঠিত পৃথক নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।

বৈরাগী বাজারে রামপাশা ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আনোয়ার আলীর সভাপতিত্বে ও আমতৈল বাজারে উপজেলা জাতীয় পার্টির সাবেক যুগ্ম আহ্বায়ক আবুল খয়ের (সাবেক মেম্বার) এর সভাপতিত্বে এবং উপজেলা জাতীয় পার্টির সাবেক যুগ্ম আহ্বায়ক ফিরোজ আলীর পরিচালনায় পথ সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক জয়নাল আহমদ মিয়া ও সাবেক আহ্বায়ক হাজী সিতাব আলী।

পথসভা গুলোতে জাতীয় পার্টির নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণী পেশার বিপুল সংখ্যক মানুষ উপস্থিত ছিলেন।

আরও খবর