AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথ পৌর আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ডিসেম্বর - ৮ - ২০২৩ | ১১: ৩৪ অপরাহ্ণ

বিশেষ বর্ধিত সভা

বিশ্বনাথনিউজ২৪ :: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ আসনের নৌকার মাঝি ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, বঙ্গবন্ধু আমাদেরকে দিয়ে ছিলেন একটি স্বাধীন দেশ, আর শেখ হাসিনা দিচ্ছেন কাঙ্খিত উন্নয়ন। আর উন্নয়ন অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগের প্রার্থীদের বিজয়ী করার মাধ্যমে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা’কে পুনঃরায় প্রধানমন্ত্রী করতে হবে। তাই নৌকার বিজয় সুনিশ্চিত করতে সরকারের উন্নয়ন ঘরে ঘরে পৌঁছে দিতে হবে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে সবাই নিরাপদ, শান্তি ও স্বস্তিতে থাকবে, আর উন্নয়নের ক্ষেত্রে দেশও আরোও অনেক দূর এগিয়ে যাবে। উন্নয়নের জন্য নৌকার বিজয়ের কোন বিকল্প নেই।

তিনি শুক্রবার (৮ ডিসেম্বর) সন্ধ্যা সিলেটের বিশ্বনাথে পৌর শহরের নতুন বাজারস্থ একটি কমিউনিটি সেন্টারে পৌর আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন। সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন পৌরসভার ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ সভাপতি তাজুল ইসলাম।

বিশ্বনাথ পৌর আওয়ামী লীগের আহবায়ক আব্দুল জলিল জালালের সভাপতিত্বে এবং যুগ্ম আহবায়ক আলতাব হোসেন ও মহব্বত আলী জাহানের যৌথ পরিচালনায় বিশেষ বর্ধিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট শাহ ফরিদ আহমদ, অ্যাডভোকেট শাহ মশাহিদ আলী, কার্যনির্বাহী সদস্য এএইচএম ফিরুজ আলী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, সাধারণ সম্পাদক ফারুক আহমেদ, যুগ্ম সম্পাদক মকদ্দস আলী, উপ-দপ্তর সম্পাদক নূরুল হক, কার্যনির্বাহী সদস্য তপন কুমার দাশ, অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, কাউন্সিলর রফিক হাসান, মহানগর কৃষক লীগের সহ সভাপতি শেখ আজাদ, যুক্তরাজ্য আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক মুজিবুর রহমান।

বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সদস্য আব্দুল রোশন চেরাগ আলী, সাইদুল ইসলাম, পৌরসভার ২নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বুলবুল, ৪নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক সাইফুল রহমান শাকিব, ৫নং ওয়ার্ডের যুগ্ম সম্পাদক তুরন চৌধুরী, ৬নং ওয়ার্ডের সহ সভাপতি করিব উদ্দিন আহমদ, ৭নং ওয়ার্ডের সভাপতি পরতাব আলী, ৯নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক শেখ মোশাহিদ আলী। এসময় অনুষ্ঠানে আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ