AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে ব্যারিস্টার নাজির আহমদ ফাউন্ডেশনের নগদ অর্থ বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ডিসেম্বর - ৭ - ২০২৩ | ১০: ১৯ অপরাহ্ণ

ব্যারিস্টার নাজির

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে ‘ব্যারিস্টার নাজির আহমদ ফাউন্ডেশন’র উদ্যোগে উপজেলা ও পৌর এলাকার বিভিন্ন অঞ্চলে ৪০টি ‘অসহায়, দরিদ্র, এতিম, বিধবা ও অসুস্থ মানুষ’র মধ্যে নগদ ১ হাজার টাকা করে বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) দুপুরে বিশ্বনাথ প্রেসক্লাবের ব্যবস্থাপনায় প্রেসক্লাব কার্যালয়ে ওই নগদ অর্থ বিতরণ করা হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ব্যারিস্টার নাজির আহমদ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ট্রাস্টি জুবায়ের আলী।

বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি তজম্মুল আলী রাজু’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এমদাদুর রহমান মিলাদ’র পরিচালনায় অনুষ্ঠিত নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্টের ট্রাস্টি ও সমাজসেবক মকরম আলী আফরোজ, বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সভাপতি রফিকুল ইসলাম জুবায়ের, কাজী মুহাম্মদ জামাল উদ্দিন। স্বাগত বক্তব্য ব্যারিস্টার নাজির আহমদ ফাউন্ডেশন ট্রাস্টের বাংলাদেশ প্রতিনিধি জায়েদ আলী।

অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, কোষাধ্যক্ষ জামাল মিয়া, কার্যনির্বাহী সদস্য শহিদুর রহমান, নূর উদ্দিন, আবুল কাশেম, আহমদ আলী হিরণ, সংগঠক দিলোয়ার হোসেন সবুজ প্রমুখ নেতৃবৃন্দ।

আরো সংবাদ