AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে সাংবাদিকদের সাথে ইয়াহ্ইয়া চৌধুরীর মতবিনিমিয়

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ডিসেম্বর - ২ - ২০২৩ | ৯: ২২ অপরাহ্ণ

এহিয়া চৌধুরী

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথে কর্মরত প্রিন্ট ও ইলেক্টনিক মিডিয়ায় কর্মরত স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ (বিশ্বনাথ-ওসমানীনগর) আসনে জাতীয় পার্টির মনোনীত ‘লাঙ্গল’ প্রতীকের প্রার্থী, জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া। শনিবার (২ ডিসেম্বের) বিকেল ৩টার দিকে পৌর শহরের নকুন বাজারস্থ একটি রেস্টুরেন্টে মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়।

নিজের অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করতে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন জানিয়ে ‘লাঙ্গল’র কান্ডারী ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া বলেন, ২০১৪ সালে অনুষ্ঠিতব্য দশম জাতীয় সংসদ নির্বাচনে মহাজোটের প্রার্থী হিসেবে সিলেট-২ আসনের এমপি নির্বাচিত হওয়ার পর আমি এলাকার উন্নয়নকেই প্রার্ধান্য দিয়েছি। ওই ৫ বছরে সকল ক্ষেত্রে সমভাবে উন্নয়নমূলক কর্মকান্ড বাস্তবায়ন করেছি। এর পরের ৫ বছর এমপি না থাকলেও ‘করোনা-বন্যা’সহ সকল সংকটে মানুষের পাশে ছিলাম, আছি এবং ভবিষৎ’তেও থাকব। এবারের নির্বাচনে প্রার্থী হয়েছি, আশা রাখি আমার অতীতের কাজের মূল্যায়ন করে সিলেট-২ আসনের জনসাধারণ আমার অসাপ্ত কাজ সম্পন্ন করার সুযোগ দিতে আমাকে নির্বাচিত করবেন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন সিলেট জেলা পরিষদের সাবেক সদস্য সহল আল রাজী চৌধুরী, উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক জয়নাল আহমেদ মিয়া, যুগ্ম আহ্বায়ক আবুল খায়ের, সদস্য সচিব একেএম দুলাল, পৌর জাতীয় পার্টির আহ্বায়ক নাজিম চৌধুরী, যুগ্ম আহ্বায়ক দিলবর আলী, সদস্য সচিব ইছবর আলী, পৌর যুব সংহতির আহ্বায়ক গোলাম জবদানি, সদস্য সচিব শোয়েব মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবক পার্টির আহ্বায়ক এস এম শামীম, সদস্য সচিব মীর খোকন’সহ জাতীয় পার্টি ও অঙ্গ-সহযোগী সংগঠন এবং বিশ্বনাথ প্রেসক্লাব, বিশ্বনাথ মডেল প্রেসক্লাব ও বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ