Search
Close this search box.

বিশ্বনাথে ডাকাতির প্রস্তুতিকালে ট্রাক ও বিপুল সরঞ্জামসহ আটক ৩

ডাকাতির

বিশ্বনাথনিজস্ব২৪ :: সিলেটের বিশ্বনাথে বুধবার (২৭ ডিসেম্বর) দিবাগত রাতে পিকআপ ট্রাক ও বিপুল সরঞ্জামসহ ডাকাতির প্রস্তুতিকালে ৩ ডাকাতকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। উপজেলার অলংকারী ইউনিয়নের টেংরা গ্রামস্থ কালা শাহ মাজারের পাশ থেকে থানার এসআই রুমেন আহমদ ও জয়ন্ত কুমার সরকারের নেতৃত্বে একদল পুলিশ ওই ৩ ডাকাত সদস্যকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন- সিলেট শাহপরান থানার দাসপাড়া টিলা বাড়ি গ্রামের মৃত জিয়াউল করে পুত্র এহিয়া আহমদ (২৩), জৈন্তাপুর থানার ঘাটেরচটি গ্রামের মৃত আব্দুল গণির পুত্র দুলাল মিয়া (২৭) ও দক্ষিণ সুরমা থানার কদমতলী পূর্বের বাড়ি স্বর্ণশিখা ১২৭নং বাসার বাসিন্দা রফিক মিয়ার পুত্র শাকিল মিয়া ওরফে সৌখিন (৩২)।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় ‘ডাকাতি ও মাদক’সহ একাধিক মামলা রয়েছে। ডাকাত সদস্যদের গ্রেপ্তারকৃতদের কাছ থেকে থেকে নাম্বার বিহীন একটি পিকআপ ট্রাক, ওয়ারসহ ওয়েলডিং মেশিন ১টি, গ্রান্ডার মেশিন ১টি, ২টি রেঞ্চ, প্লাস কাটার ২টা, স্ক্রু ড্রাইভার ৩টি, ঢালি রেঞ্চ ২টি, রিং রেঞ্চ ১টি, টেষ্টার ১টি, জিআই পাইপ ১টি, স্টীল পাইপ ১টি, গ্রীল বা তালা ভাঙার লোহার রড ৪টি, দা ১টি, রেগার ১টি, চাইনিজ কুড়াল ১টি, তালা কাটার ২টি ও কালো রংয়ের মুখোঁশ ২টি।

পিকআপ ট্রাক-সরঞ্জামসহ ৩ ডাকাতকে গ্রেপ্তারের সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) রমা প্রসাদ চক্রবর্তী বলেন, এঘটনায় পুলিশ বাদী হয়ে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের করা হয়েছে।

আরও খবর