AM-ACCOUNTANCY-SERVICES-BBB

শান্তিতে ঘরে থাকতে হলে লাঙ্গলেই মঙ্গল : ইয়াহ্ইয়া চৌধুরী

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ডিসেম্বর - ২৪ - ২০২৩ | ১২: ১১ পূর্বাহ্ণ

লাঙ্গলে ভোট

বিশ্বনাথনিউজ২৪ :: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ (বিশ্বনাথ-ওসমানীনগর) আসনে জাতীয় পার্টি মনোনিত এমপি পদপ্রার্থী, সাবেক এমপি ও জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া বলেছেন, ‘২০১৪ সালে আমি এমপি নির্বাচিত হয়ে ৫ বছরে এলাকার দৃশ্যমান অনেক উন্নয়ন করেছি। হামলা-মামলা দিয়ে কাউকে হয়রানী করি নাই। এলাকার মানুষ অন্তত শান্তিতে ছিলেন। এবারের নির্বাচনে আমি ও আমার প্রতিদ্বন্দ্বি আরও ২ প্রার্থীও বিগত দিন এমপি ছিলেন। আমরা কে কি উন্নয়ন করেছি তা সবার জানা আছে। আমার দ্বারা যা উনন্নয়ন হয়েছে এবার নির্বাচিত হলে আরও বেশী উন্নয়ন উপহার দিব। আর নির্বাচিত হতে নাও পারলে আপনাদের ছেড়ে যাব না। যেভাবে বিগত দিন করোনা ও বন্যাকালীন সময়ে মানুষের পাশে ছিলাম সেভাবেই পাশে থাকবো।’

তিনি আরও বলেন, ‘সিলেটের জাতীয় নেতা ছিলেন সাবেক এমপি এম ইলিয়াস আলী। যারা তাকে পথের কাটা মনে করতেন তারাই তাকে গুম করেছেন। ইলিয়াস আলীকে ফেরত আনার ক্ষমতা যদিও আমার নেই, তবুও আমি নির্বাচিত হলে জাতীয় সংসদের প্রথম অধিবেশনে ইলিয়াস আলীকে ফেরত দেওয়ার দাবি জানিয়ে বক্তব্য রাখবো। আওয়ামী লীগের নেতাকর্মীরা বিএনপির নেতাকর্মীদের লিস্ট তৈরী করছেন। সেই লিস্ট থেকে বাঁচতে হলে আর শান্তিতে ঘরে থাকতে হলে লাঙ্গলেই মঙ্গল।’ এলাকার উন্নয়ন ও শান্তির জন্য লাঙ্গল প্রতীকে ভোট দিতে ভোটারদের প্রতি আহ্বান জানান ইয়াহ্ইয়া চৌধুরী।

তিনি শনিবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যায় বিশ্বনাথ উপজেলার দেওকল ইউনিয়নের দেওকলস গ্রামে নিজ বাড়িতে ইউনিয়নবাসীর সাথে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।
এলাকার প্রবীণ মুরব্বি সিরাজ মিয়ার সভাপতিত্বে ও যুবনেতা সালমান চৌধুরী সাম্মির পরিচালনায় সভায় বক্তব্য রাখেন সিলেট জেলা পরিষদের সাবেক সদস্য সহল আল রাজী চৌধুরী, এলাকার মুরব্বি মধু মিয়া, আব্দুর রহিম, উপজেলা জাতীয় পার্টির সাবেক যুগ্ম আহ্বায়ক মনোহর আলী, সুমন আহমদ সুনন, সংগঠক দুলাল মিয়া, আহমদ আলী প্রমুখ।

সভায় ইউনিয়নের বিভিন্ন শ্রেণী পেশার বিপুল সংখ্যক মানুষ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ