Search
Close this search box.

বিশ্বনাথের পনাউল্লাহ-সিঙ্গেরকাছ বাজারে নৌকার সমর্থনে গণসংযোগ

গণসংযোগ

বিশ্বনাথনিউজ২৪ :: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ (বিশ্বনাথ-ওসমানীনগর) আসনের নৌকার প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, দীর্ঘ ১০ বছর কাঙ্খিত উন্নয়ন থেকে বঞ্চিত সিলেট-২ আসনে নৌকার পালে বিজয়ের হাওয়া লেগেছে। তাই ওই এলাকার মা-বোন’সহ সর্বস্তরের ভোটাররা ৭ জানুয়ারীর অপেক্ষা করছেন ভোট দিয়ে স্বাধীনতা ও উন্নয়নের প্রতীক ‘নৌকা’র বিজয় সুনিশ্চিত করার। আওয়ামী লীগের রাজনীতি উন্নয়নের, জ্বালাও-পুড়াও করে জীবন্ত মানুষকে হত্যা করার নয়। এজন্যই প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্ববাসীর কাছে উন্নয়নের রোল মডেল একটি রাষ্ট্রে পরিণত হয়েছে। নৌকার বিজয়ে তাই অব্যাহত থাকবে উন্নয়ন প্রক্রিয়া।

শুক্রবার (২২ ডিসেম্বর) দুপুরে থেকে সন্ধ্যা পর্যন্ত সিলেটের বিশ্বনাথে উপজেলার অলংকারী ইউনিয়নের পনাউল্লাহ বাজারে ও দৌলতপুর ইউনিয়নের সিঙ্গেরকাছ বাজারে নৌকায় ভোট চেয়ে নৌকা প্রতীকের লিফলেট বিতরণ করে গণসংযোগ করেন নৌকার মাঝি শফিকুর রহমান চৌধুরী। স্বাধীনতা ও উন্নয়নের প্রতীক নৌকার সমর্থনে সিঙ্গেরকাছ বাজারে প্রচার মিছিল অনুষ্ঠিত হয়। এসময় দৌলতপুর ইউনিয়নের সিঙ্গেরকাছ বাজারে ও রামপাশা ইউনিয়নের বৈরাগী বাজারে ‘নৌকা’ প্রতীকের পৃথক নির্বাচনী কার্যালয় উদ্বোধন করেন সিলেট-২ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী শফিকুর রহমান চৌধুরী।

কার্যালয়গুলোর পৃথক উদ্বোধনী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্তকথাগুলো বলেন।
দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী আরিফ উল্লাহ সিতাবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল আজিজের পরিচালনায় অনুষ্ঠিত সিঙ্গেরকাছ বাজারে ‘নৌকা’ প্রতীকের নির্বাচনী কার্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, সাধারণ সম্পাদক ফারুক আহমদ, সাবেক কার্যনির্বাহী সদস্য আছাব উদ্দিন।

রামপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলামের সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও জেলা যুবলীগের সহ সভাপতি অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীরের পরিচালনায় অনুষ্ঠিত বৈরাগী বাজারে ‘নৌকা’ প্রতীকের নির্বাচনী কার্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও মহানগর কৃষক লীগের সহ সভাপতি শেখ আজাদ, রামপাশা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আনোয়ার খান, বৈরাগী বাজার বণিক কল্যাণ সমিতির সভাপতি মনোহর আলী মনু।

অলংকারী ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হাজী হীরা মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তফজ্জুল আলীর পরিচালনায় অনুষ্ঠিত পনাউল্লাহ বাজারের গণসংযোগ ও অন্যান্য কর্মসূচিগুলোতে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও জেলা পরিষদের সদস্য অ্যাডভোকেট গিয়াস উদ্দিন, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, কার্যনির্বাহী সদস্য আনোয়ার মিয়া, নিজাম উদ্দিন, খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরশ আলী গণি, পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেন, কার্যনির্বাহী সদস্য বশির আহমদ, এমদাদ হোসেন নাঈম, আওয়ামী লীগ নেতা আরশ আলী, আবুল কাহার, খালেদ রব, আব্দুল খালিক, মকদ্দুস আলী, আতিক মিয়া, আফরোজ আলী, সৈয়দ লোকমান আহমদ, সুবিনয় মালাকার, নানু মিয়া, হাজী আনোয়ার মিয়া, সাইদুল ইসলাম, কবির আহমদ, প্রবাসী আব্দুল গফুর, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান বদরুল, পৌর কৃষক লীগের আহবায়ক বিকাশ মালাকার, অলংকারী ইউনিয়ন কৃষক লীগের সভাপতি ছগির আলী মেম্বার, রামপাশা ইউনিয়ন কৃষক লীগের সভাপতি তেরাব আলী, যুবলীগ নেতা আবুল কাশেম, স্বেচ্ছাসেবক লীগ নেতা নিজাম উদ্দিন, ছাত্রলীগ নেতা সিরাজুল ইসলাম রুকন, জাকির হোসেন মামুন, কয়েছ আহমদসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আরও খবর