AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে পূর্ব নির্ধারিত মতবিনিময় সভা করতে পারলেন না এমপি মোকাব্বির

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: নভেম্বর - ২৬ - ২০২৩ | ১২: ০২ পূর্বাহ্ণ

মোকাব্বির

নিজস্ব প্রতিবেদক :: জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বিশ্বনাথ উপজেলার জনপ্রতিনিধিগণ ও সর্বস্তরের জনসাধারণের সাথে পূর্ব নির্ধারিত মতবিনিময় সভা করতে পারলেন না সিলেট-২ আসনের বর্তমান সংসদ সদস্য ও গণফোরাম নেতা মোকাব্বির খান। বিশ্বনাথ পৌর এলাকার আনিকা কমিউনিটি সেন্টারে শনিবার (২৫ নভেম্বর) সন্ধ্যা ৭টায় ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো। কিন্ত সময় মতো সভাস্থলে নিজ অনুসারীদের সাথে নিয়ে এমপি মোকাব্বির খান উপস্থিত হয়ে দেখতে পান কমিউনিটি সেন্টারটি তালাবদ্ধ। তখন তালাবদ্ধ সেন্টারের সামনে দাড়িয়েই মোকাব্বির খান ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন।

বক্তব্যে তিনি বলেন, ‘জনগণের পক্ষে কথা বলতে গিয়ে যদি আমার মৃত্যুও হয়, আমি মৃত্যুবরণ করব। তবুও দূর্নীতিবাজ-সন্ত্রাসীদের সামনে মাথানত করব না। জনগণের সাথে প্রাণখূলে কথা বলার ক্ষেত্রেও যদি বাধাঁ দেওয়া হয়, আমাদেরকে হুমকি প্রদান করা হয়। তবে সেটা তবে হবে সরকার, নির্বাচন কমিশন ও গণতন্ত্রীকামী জনসাধারণের বিরুদ্ধে সন্ত্রাসী কার্যকলাপ। জনগণের কল্যাণে কাজ করতে হলে পজেটিভ রাজনীতি করতে হবে, হিংস্বাত্মক নয়। মানুষের মাথায় আঘাত কিংবা পেঠে লাথি মেরে নয়, জনগণের সমর্থন আদায় করতে হবে ভালবাসা দিয়ে। সরকার চান সবাইকে লেভেল প্লেয়িং ফিল্ড দিয়ে একটি নির্বাচন আয়োজন করতে, আর এখানে কিছু সুবিধাভোগী ও জনসমর্থন বিহীন মানুষ সরকারের সেই ভালো প্রক্রিয়াকে নষ্ট করতে ঘোলা পানিতে মাছ শিকার করছেন। যারা আমাকে জনগণের কথা শুনা থেকে বঞ্চিত করতে চেয়ে ছিলো, বেলা শেষে তারাই বঞ্চিত হয়ে।’

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহন করবেন কি না? স্থানীয় সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে এমপি মোকাব্বির খান বলেন, ‘নির্বাচনী আসনের সব শ্রেণী-পেশার মানুষের কথা শুনে, সবকিছু বিবেচনায় নিয়েই সিদ্ধান্ত নেব। কারা আপনাদের হুমকি দিয়েছে বা সভাকে বাধঁগ্রস্থ করার পায়তারা করেছে সাংবাদিকদের আরেক প্রশ্নের জবাবে তিনি বলেন, যারা আমাকে হিংস্বা করে, যারা জনগণের সমর্থন পেতে সর্বক্ষেত্রে ব্যর্থ হয়েছে তারাই আমার তথা সরকারের বিরুদ্ধে অবস্থান নিয়েছে।’

গণফোরাম নেতা নিজাম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা সানাওর আলী, অলংকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিকুর রহমান লিটন, বিশ্বনাথ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দয়াল উদ্দিন তালুকদার, ওসমানীনগর উপজেলার দয়ামীর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নূর উদ্দিন আহমদ নুুনু ও নারী নেত্রী তাসলিমা খাতুন।

এসময় বিশ্বনাথ ইউনিয়ন পরিষদের মেম্বার মলিক মিয়া, খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের মেম্বার শফিক মিয়া, বখতিয়ার আহমদ, লামাকাজী ইউনিয়ন পরিষদের মেম্বার চমক আলী, প্রতাব পাল, বিএনপি নেতা রুহেল আহমদ কালু’সহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ