AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে ওয়ান পাউন্ড হসপিটালের মূল বিল্ডিংয়ের কাজ শুরু

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: নভেম্বর - ২৪ - ২০২৩ | ১০: ৪২ অপরাহ্ণ

ওয়ান পাউন্ড

নিজস্ব প্রতিবেদক:: দৃশ্যমান হতে চলছে সিলেটের বিশ্বনাথের বহুল প্রত্যাশিত দি ওয়ান পাউন্ড জেনারেল হসপিটাল। মুল ভবন নির্মাণের কাজ শুক্রবার (২৪ নভেম্বর) সকালে দোয়ার মাধ্যমে শুরু হয়েছে। সকাল ১১টায় মুল ভবনের কাজ শুরু উপলক্ষে দোয়া পরিচালনা করেন মোহাম্মদপুর জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আব্দুল মতিন বাহুবলী।

দোয়া মাহফিল পূর্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনায় অংশ গ্রহন করেন দি ওয়ান পাউন্ড জেনারেল হসপিটালের প্রতিষ্ঠাতা সভাপতি ও সিইও ডা. শানুর আলী মামুন, হসপিটালের ফাউন্ডার মেম্বার মকরম আলী আফরোজ, শেখ ফারুক আহমদ ফিরোজ, হসপিটালের স্থানীয় উপদেষ্ঠা কমিটির সদস্য, রাজনীতিবীদ ফারুক আহমদ, শেখ মনির মিয়া, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মো. দয়াল উদ্দিন তালুকদার, ইকরা টিভির প্রডাকশন হেড মো. হাবিবুর রহমান, আল-খায়ের ফাউন্ডেশনের কো-অর্ডিনেটর মো. হাসনাত আহমদ রিফাত, ডিজাইন প্লানিং হেড ইঞ্জিনিয়ার মোহাম্মদ ইব্রাহিম মিয়া, স্থানীয় মুরব্বী আব্দুল হক শিকদার, আলতাব আলী, মনোহর আলী, সিরাজ আলী, হসপিটালের স্থানীয় কো-অর্ডিনেটর ও বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি তজম্মুল আলী রাজু, ইউপি সদস্য শেখ ফজর রহমান, নাজিম উদ্দিন রাহিন, সংগঠক আসাদুজামান নূর আসাদ, রুমেল আলী, ওহিদুর রহমান সাগর।

সভায় দেশ-বিদেশের সবার সহযোগিতা কামনা করেন হসপিটাল কর্তৃপক্ষ বলেন, হসপিটালের কাজ দ্রæত গতিতে শেষ করতে সবার আর্থিক সহযোগিতা প্রয়োজন। এক্ষেত্রে ফাউন্ডার মেম্বার ও ফাউন্ডার পেট্রন হয়ে হসপিটালের ইতিহাসে প্রতিষ্ঠাতা দাতা হিসেবে অমর থাকার জন্য অনুরোধ করা হয়। ফাউন্ডার মেম্বার হতে ১হাজার পাউন্ড বা সমপরিমান অর্থ এবং ফাউন্ডার পেট্রন হতে ১০ হাজার পাউন্ড বা সমপরিমান অর্থ দান করে হসপিটালের প্রতিষ্ঠাতার এই সুযোগ গ্রহন করতে পারেন যেকেউ। ৫শত জন ফাউন্ডার মেম্বার ও ৫০ জন ফাউন্ডার পেট্রন হওয়ার পর এই সুযোগ আর থাকবেনা বলে জানান কর্তৃপক্ষ।

আরো সংবাদ