AM-ACCOUNTANCY-SERVICES-BBB

সিলেট-২ আসনে শফিক চৌধুরীকে প্রার্থী চান বিশ্বনাথের মুক্তিযোদ্ধারা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: নভেম্বর - ৮ - ২০২৩ | ১০: ০৪ অপরাহ্ণ

সিলেট-২ আসন

বিশ্বনাথনিউজ২৪ :: আসন্ন জাতীয় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ (বিশ্বনাথ-ওসমানীনগর) আসনে জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরীকে প্রার্থী হিসেবে পেতে চান বিশ্বনাথের মুক্তিযোদ্ধারা। শফিক চৌধুরীকে স্বাধীনতা ও উন্নয়নের প্রতিক ‘নৌকা প্রতিক’র মনোনয়ন দেওয়ার দাবিতে সিলেটের বিশ্বনাথে মুক্তিযোদ্ধা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৮ নভেম্বর) দুপুরে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের উদ্যোগে ওই মুক্তিযোদ্ধা সমাবেশ অনুষ্ঠিত হয়।

মুক্তিযোদ্ধা সমাবেশে বক্তারা বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী দীর্ঘ ১০ বছর ধরে সিলেট-২ আসনে নৌকা প্রতিকের সংসদ সদস্য না থাকায় কাঙ্খিত উন্নয়ন থেকে বঞ্চিত রয়েছেন ওই জনপদের মানুষ। আমরা আপনার পিতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে মুক্তিযুদ্ধে অংশগ্রহন করে দেশটাকে স্বাধীন করে ছিলাম। আর এখন আপনার নেতৃত্বে বাস্তবায়িত উন্নয়ন কর্মকান্ডে অংশ নিয়ে আমাদের নিজেদের এলাকার মানুষের কাঙ্খিত উন্নয়নে কাজ করে যেতে চাই। এজন্য আসন্ন জাতীয় সংসদ সিলেট-২ আসনের নৌকা প্রতিকের প্রার্থী হিসেবে জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরীকে মনোনয়ন দেওয়ার জন্য আপনার কাছে জোর দাবি জানাচ্ছি মাননীয় প্রধানমন্ত্রী।’

বক্তারা আরও বলেন, ‘বিশ্বনাথ-ওসমানীনগরের কাঙ্খিত উন্নয়ন বাস্তবায়নের জন্য নৌকা প্রতিকে মনোনয়ন পাওয়ার ক্ষেত্রে মুক্তিযোদ্ধাবান্ধব নেতা শফিকুর রহমান চৌধুরীর কোন বিকল্প নেই। তাই মহাজোটকে আসন ছেড়ে দিতে হলে এবারের নির্বাচনে অন্য কোথায় সেই আসন দিয়ে আমাদের চাওয়াটাকে পূরণে রুপ দিতে সিলেট-২ আসনে নৌকা প্রতিকের প্রার্থী হিসেবে শফিকুর রহমান চৌধুরীকে মনোনয়ন দিয়ে আমাদেরকে কৃতার্থ করবেন মাননীয় প্রধানমন্ত্রী।’

উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার ওয়াহিদ আলীর সভাপতিত্বে ও ডেপুটি কমান্ডার রনজিৎ ধর রন’র পরিচালনায় অনুষ্ঠিত মুক্তিযোদ্ধা সমাবেশে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আফতাব আলী, হারিছ উদ্দিন, মকদ্দুছ আলী ও উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি জালাল মিয়া।

মুক্তিযোদ্ধা সমাবেশ এসময় উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার তৈয়ব আলী, বীর মুক্তিযোদ্ধাদের মধ্যে উমেশ বৈদ্য, আজমান আলী, উস্তার আলী, নজরুল ইসলাম, মতি লাল দে, নূরুল ইসলাম, ইন্তাজ আলী, মাহমদ আলী, ছানোয়ার আলী, আলীম উল্যাহ, মনির মিয়া, নিরেশ বৈদ্য, আছলম আলী, আব্দুর রাজ্জাক, আব্দুছ ছাত্তার, ছায়েদ আলী, উস্তার আলী, মোকাদ্দেছ আলী, তালেব আলী, আরশ আলী, মুসলিম আলী, আব্দুল মন্নান, আলকাছ আলী, আছলম মিয়া, ওয়াব আলী, কিরন মালাকার, জমির আলী, হারিছ উদ্দিন আহমদ প্রমুখসহ শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যবৃন্দ।

আরো সংবাদ