AM-ACCOUNTANCY-SERVICES-BBB

প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে বিশ্বনাথে দূর্গাপূজা সম্পন্ন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: অক্টোবর - ২৪ - ২০২৩ | ১০: ৫৪ অপরাহ্ণ

দূর্গাপূজা

বিশ্বনাথনিউজ২৪ :: প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে সিলেটের বিশ্বনাথে সুষ্ট, সুন্দর ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে সনাতন ধর্মালম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় মহোৎসব শারদীয় দূর্গাপূজা। উপজেলা ও পৌর এলাকার ২৫টি মন্ডপে এবার অনুষ্ঠিত হয়েছে দূর্গোৎসব। এরমধ্যে ২৩টি ছিল সার্বজনীন ও ২টি ব্যক্তিগত পূজা। মঙ্গলবার (২৪ অক্টোবর) দুপুর থেকে সন্ধ্যার মধ্যে পর্যায়ক্রমে ২৫টি মন্ডপের প্রতিমা নিজেদের সুবিধামতো বিসর্জন করেন পূর্ণ্যার্তিরা।

বাসিয়া নদীর উপজেলা পরিষদ কমপ্লেক্সের সামনস্থ ঘাটে প্রধান অতিথি হিসেবে প্রতিমা বিসর্জন কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহিনা আক্তার। তিনি বলেন, নির্দেশনাগুলো সঠিকভাবে মেনে চলায় এবং সকলের সার্বিক সহযোগীতায় বিশ্বনাথে সুষ্ট, সুন্দর ও শান্তিপূর্ণভাবে শারদীয় দূর্গোৎসব সম্পন্ন হয়েছে।

উপজেলা পূজা উপযাপন পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি সুনীল কান্তি দে’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জয়ন্ত কুমার দাশের পরিচালনায় প্রতিমা বিসর্জন অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) মোহাম্মদ আশরাফুজ্জামান পিপিএম (সেবা), সহকারী কমিশনার (ভ‚মি) আসমা জাহান সরকার, বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ জাহিদুল ইসলাম, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের যুগ্ম সম্পাদক মানিক লাল দে, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি শংকর দাশ শংকু, সাবেক সহ সভাপতি রূপক কুমার দেব, বর্তমান সাধারণ সম্পাদক শংকর চন্দ্র ধর, উপজেলা জন্মাষ্ঠমী উদযাপন পরিষদের সভাপতি নেপাল কুমার দেব, বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু।

সুষ্ট, সুন্দর ও শান্তিপূর্ণভাবে সিলেটের বিশ্বনাথে শারদীয় দূর্গোৎসব সম্পন্ন হওয়ায় প্রশাসনসহ সর্বস্তর জনসাধারণকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা পূজা উপযাপন পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি সুনীল কান্তি দে ও সাধারণ সম্পাদক জয়ন্ত কুমার দাশ।

আরো সংবাদ