AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে পূজামন্ডপ পরিদর্শনে অতিরিক্ত পুলিশ সুপার

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: অক্টোবর - ২২ - ২০২৩ | ২: ০১ পূর্বাহ্ণ

পূজামন্ডপ

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথ উপজেলার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেছেন সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আবু সুফিয়ান (ডিএসবি)। এ সময় বিভিন্ন মন্দিরে পূজা আয়োজনকারীদের পুলিশ সুপারের পক্ষ থেকে ফলপূর্ণ ঝুড়ি দিয়ে শুভেচ্ছা জানান অতিরিক্ত পুলিশ সুপার এবং বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জাহিদুল ইসলাম।

শনিবার (২১ অক্টোবর) সন্ধ্যায় তিনি উপজেলার সদর সার্বজনীন পূজামন্ডপ, শ্রী শ্রী শনি মন্দির সার্বজনীন পূজামন্ডপ, কালী বাড়ি সার্বজনীন পূজামন্ডপ, কালিজুরী সার্বজনীন পূজামন্ডপ পরিদর্শন করেন। এসময় বিভিন্ন মন্ডপে পৃথক সভা অনুষ্ঠিত হয়। প্রধান অতিথির বক্তব্যে সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আবু সুফিয়ান বলেন, যুগ যুগ ধরে বাঙালীরা ঐক্যবদ্ধভাবে সকল ধর্মের মানুষের বিভিন্ন উৎসবের আনন্দ একসাথে উপভোগ করে আসছেন। যারাই ওই সম্প্রীতি নষ্ট করার চেষ্টা করেছে, তাদেরকে ধ্বংস করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বাধীন সরকার অপরাধীদের শাস্তি দিয়ে সমাজে শান্তি প্রতিষ্ঠায় বদ্ধ পরিকর। আর যার যার অবস্থান থেকে নিজের দায়িত্ব সঠিকভাবে পালন করলে সমাজে শান্তি বিরাজমান থাকার পাশাপাশি হবে উন্নত।

বিশেষ অতিথির বক্তব্যে বিশ্বনাথ থানার অফিসার ইনর্চাজ (ওসি) মোহাম্মদ জাহিদুল ইসলাম বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতির উজ্জ্বল দৃষ্টান্তের দেশ হচ্ছে বাংলাদেশ। সুদীর্ঘকাল থেকে তাই বাঙালীরা সকল ধর্মের মানুষের ধর্মীয় উৎসবগুলো এক সাথে মিলে মিশে উপভোগ করে আসছেন। আর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বাধীন সরকারের আমলে বাঙালী জাতির মধ্যে সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধন আরো অটুট হয়েছে।

বিশ্বনাথ সদর সার্বজনীন পূজামন্ডপের সভাপতি সুব্রত ধর বাপ্পীর সভাপতিত্বে, শ্রী শ্রী শনি মন্দির সার্বজনীন পূজামন্ডপের সভাপতি বিজয় চন্দ্র দেবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কানু রঞ্জন দে, শ্রী শ্রী কালী বাড়ি সার্বজনীন পূজামন্ডপের সভাপতি সমীর রঞ্জন দাস, সাধারণ সম্পাদক অশোক বৈদ্য ও কালিজুরী সার্বজনীন পূজামন্ডপের সভাপতি শ্যামল দাস’র যৌথ পরিচালনায় সভাগুলো অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলে বিশ্বনাথ থানার সেকেন্ড অফিসার রুমেন আহমেদ, এসআই কবির উদ্দিন, এ এস আই সবুজ মিয়া প্রমুখ।

আরো সংবাদ