AM-ACCOUNTANCY-SERVICES-BBB

সমাজ এবং সভ্যতাকে বাচাঁতে কঠিন ঐক্য গড়ে তুলতে হবে : এমপি মোকাব্বিার

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: অক্টোবর - ১৮ - ২০২৩ | ৯: ৩০ অপরাহ্ণ

কঠিন ঐক্য

নিজস্ব প্রতিবেদক :: সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদসীয় স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান বলেছেন, ‘যে জাতীয় ঐক্যের মধ্যদিয়ে আমরা মহান মুক্তিযুদ্ধ করে স্বাধীনতা অর্জন করেছি। আমাদের সমাজ এবং সভ্যতাকে বাচাঁনোর জন্য রক্ষার জন্য সেই ঐক্যকে আরও কঠিন ঐক্য গড়ে তুলতে হবে।’

তিনি বলেন, ‘আপনাদের ভালোবাসা আমাকে অনেক অনুপ্রেরণা দিয়েছে। আমি আপনাদের জন্য কিছু করতে পারি আর না পারি আপনাদের ভালোবাসা পেয়েছি। আমার সাধ্যমত আপনাদের উন্নয়ন উপহার দিয়েছি। আগামীতে আপনাদের নির্বাচিত সেবক হিসেবে যদি আমি নাও থাকতে পারি, তবে আপনাদের একজন ভালোবাসার মানুষ হিসেবে যেন আপনাদের মধ্যে থাকতে পারি। সকলে নিকট এই দোয়া এবং প্রত্যাশা রাখি।’

তিনি বুধবার (১৮ অক্টোবর) দুপুরে আইআরআইডিপি-৩ প্রকল্পের আওতায় বিশ্বনাথ উপজেলার দৌলতপুর পশ্চিম পাড়া মসজিদ হইতে মাঝের মসজিদ পর্যন্ত রাস্তা পাকাকরণ কাজের উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন।

দৌলতপুর দারুস সুন্নাহ ইসলামিয়া দাখিল মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব মখলিছুর রহমানের সভাপতিত্বে ও যুবনেতা আবদুল মোমিন কালুর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাফিজ আরব খান, বীর মুক্তিযুদ্ধা মনির উদ্দিন চৌধুরী, প্রবীণ মুরব্বি আবুল বসর চৌধুরী, আবুল খয়ের চৌধুরী, মনিরুজ্জামান চৌধুরী মানিক মিয়া, স্থানীয় ওয়ার্ডে সাবেক মেম্বার আজম আলী ও বর্তমান মেম্বার নজরুল ইসলাম আজাদ ও সংগঠন মোশস্তাক আহমদ মস্তফা। স্বাগত স্বাগত বক্তব্য রাখেন সংগঠক আবু তাহের।

অনুষ্ঠানে যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা কদর উদ্দিন, দৌলতপুর গ্রামের প্রবীণ মুরব্বি আনোয়ার খান, আম্বিয়া চৌধুরী, মফজ্জুল খান, আবুল বশর চৌধুরী, আকমল হোসেন, আব্দুল ফাতাহ চৌধুরী, হাছন খান, নিজাম উদ্দিন, আলমগীর হোসেন, ইউপি সদস্য লুৎফুর রহমান, সংসদ সদস্যের ব্যক্তিগত সহকারী আহমেদ কবীর আদনানসহ বিভিন্ন শ্রেণি পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ