AM-ACCOUNTANCY-SERVICES-BBB

গাজায় ইসরাইলী হামলার প্রতিবাদে বিশ্বনাথে বিক্ষোভ মিছিল

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: অক্টোবর - ১৩ - ২০২৩ | ১০: ৫৪ অপরাহ্ণ

বিক্ষোভ মিছিল

ফিলিস্থিনীদের মাতৃভূমি ও মুসলমানদের প্রথম ক্বিবলা আল আক্বসা রক্ষায় হামাসের প্রতিরোধের প্রতি সংহতি ও গাজায় ইসরাইলী ধংষযজ্ঞ মানবতা বিরুধী আগ্রাসনের প্রতিবাদে বিশ্বনাথে আলোকিত সুর সাংস্কৃতিক ফোরামের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৩ অক্টোবর) বাদ জুমআ জামিয়া মাদানিয়া বিশ্বনাথের প্রধান ফটক থেকে বিক্ষোভ মিছিল বের হয় মিছিলটি পৌর শহরের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ শেষে বাসিয়া ব্রিজে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।

আলোকিত সুরের প্রতিষ্ঠাতা পরিচালক এম. কাওসার আহমদের সভাপতিত্বে ও উপ-পরিচালক এম.মুখতার হুসাইনের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন জামিয়া মাদানিয়া বিশ্বনাথের শিক্ষক মাওলানা হাসান বিন ফাহিম,মাওলানা জিয়াউল হক, আলোকিত সুরের সঙ্গীত পরিচালক মাওলানা আশরাফুল্লাহ, ডাক্তার আব্দুল্লাহ আবিদ প্রমূখ।

সমাবেশে বক্তারা ফিলিস্থিনে অবৈধ দখলদার ইসরাইলের বর্বর আগ্রাসন ও সন্ত্রাসী হামলা বন্ধে জাতিসংঘসহ মুসলিম বিশ্বের জোরালো হস্তক্ষেপের দাবি জানান। সেই সাথে ফিলিস্থিন রাষ্ট্রের স্বাধীনতা ও মুসলমানদের প্রথম ক্বিবলা আল আক্বসার পবিত্রতা রক্ষার সংগ্রামের প্রতি সংহতি ও সহযোগিতা অব্যাহত রাখার আহ্বান জানান।

আরো সংবাদ