AM-ACCOUNTANCY-SERVICES-BBB

লামাকাজীতে ওয়ার্ডবাসীর সাথে এমপি মোকাব্বিরের মতবিনিময়

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: অক্টোবর - ১৩ - ২০২৩ | ১০: ৪১ অপরাহ্ণ

মোকাব্বির

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদসীয় স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান বলেছেন, নিজেদের ন্যায্য অধিকার পাওয়ার জন্য ৭১ সালে বাংলাদেশের মানুষ মুক্তিযুদ্ধ করে স্বাধীন করে ছিলেন দেশ। কিন্তু স্বাধীন দেশের মানুষরা আজও সিন্ডিকেটের কারণে নিজেদের ন্যায্য অধিকার পাওয়া থেকে বঞ্চিত রয়েছেন। সিন্ডিকেট দেশ থেকে নির্মূল করা হলে মানুষের পকেট কাটা বন্ধ হবে। সর্বক্ষেত্রে বঙ্গবন্ধুর নাম নেওয়া হলেও কাজে-কর্মে কেউই বঙ্গবন্ধুর আদর্শের বাস্তবায়ন করেন না। অথচ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বৈষম্যমুক্ত বাংলাদেশ চেয়ে ছিলেন। বঙ্গবন্ধুর আদর্শের বাস্তবায়ন হলে বাঙালী জাতি নিজেদের প্রাপ্য অধিকার পাওয়া থেকে কখনই বঞ্চিত থাকতেন না। আর একজন জনপ্রতিনিধিকে জাতি-ধর্ম-বর্ন নির্বিশেষে জনগণের সমস্যা সমাধানে নিরপেক্ষভাবে কাজ করতে হবে, তবে হবে জাতি ও সমাজের কাঙ্খিত উন্নয়ন।

তিনি শুক্রবার (১৩ অক্টোবর) বিকেলে সিলেটের বিশ্বনাথে উপজেলার লামাকাজী ইউনিয়নের ৩নং ওয়ার্ডবাসীর সাথে দিঘলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলে ছিলেন। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন মোশাহিদ আহমদ, গীতাপাঠ করেন সুনীল কান্তি দে ও স্বাগত বক্তব্য রাখেন রূপক দত্ত।

গোবিন্দগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সাবেক ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সুধাংশু শেখর দত্ত’র সভাপতিত্বে ও সংগঠক আব্দুল হাই’র পরিচালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন গোবিন্দগঞ্জ আব্দুল হক ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ মহি উদ্দিন, গোবিন্দগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সাংবাদিক তাপস দাশ পুরকায়স্থ, উপজেলা পূজা উদযাপন পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি সুনীল কান্তি দে, উপজেলার লামাকাজী ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের মেম্বার প্রতাব পাল, ১নং সংরক্ষিত ওয়ার্ডের মহিলা মেম্বার সুহাদা বেগম, দৌলতপুর ইউনিয়ন পরিষদের মেম্বার নজরুল ইসলাম আজাদ, সংগঠক মোস্তাক আহমদ মোস্তফা।

বক্তব্য রাখেন দিঘলী গ্রামের ওয়ারিছ আলী, জ্যোতিশ মালাকার, মান্ধাবাজ গ্রামের মো. শাহজাহান। মতবিনিময় সভায় ওয়ার্ডের বিভিন্ন গ্রামের বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। সভায় বক্তারা, এমপি মোকাব্বির খানের সামনে এলাকার বিভিন্ন সমস্যার কথা তুলে ধরে নিজের কাঙ্খিত উন্নয়ন প্রাপ্তি দাবী করেন। এসময় নিজের সাধ্যমতে এলাকার সকল সমস্যার সমাধানের চেষ্ঠা করবেন বলে জনসাধারণকে আশ্বাস প্রদান করেন স্থানীয় এমপি মোকাব্বির খান।

আরো সংবাদ