AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে ছাত্রদল নেতার উপর হামলার ঘটনায় মামলা : গ্রেফতার ১

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: অক্টোবর - ১৩ - ২০২৩ | ১০: ৩৮ অপরাহ্ণ

হামলা

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে গত বুধবার (১১ অক্টোবর) রাতে উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক ও বিশ্বনাথ সরকারি কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি রাসেল আহমদের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার (১৩ অক্টোবর) আহত ছাত্রদল নেতা রাসেলের বড় ভাই উপজেলার বিশ্বনাথ ইউনিয়নের পশ্চিম শ্বাসরাম গ্রামের ফয়ছল আহমদ বাদী হয়ে ৭ জনের নাম উল্লেখ করে ও আরো ৫/৭ জনকে অজ্ঞাতনামা অভিযুক্ত করে মামলাটি দায়ের করেছেন। মামলা নং ৫ (তাং ১৩.১০.২৩ইং)।

এদিকে ঘটনার পর থানা পুলিশ অভিযান চালিয়ে মামলার এজাহারভুক্ত অভিযুক্ত পৌর শহরের রামধানা গ্রামের লালা মিয়ার পুত্র ছাত্রদল নেতা সোহাগ আহমদকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করেছে।

হামলার ঘটনায় থানায় মামলা দায়ের ও একজনকে গ্রেপ্তারের সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ জাহিদুল ইসলাম বলেন, গ্রেপ্তারকৃত সোহাগকে আদালতে প্রেরন করা হয়েছে ও মামলার অন্যান্য অভিযুক্তদের গ্রেপ্তারে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।

বাদীর লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, গত ১১ অক্টোবর রাতে ছাত্রদল নেতা রাসেল আহমদ পৌর শহরের রামধান গ্রামস্থ নিখোঁজ বিএনপি নেতা এম. ইলিয়াস আলীর বাড়ি থেকে নিজের বাড়িতে যাওয়ার পথিমধ্যে উপজেলা পরিষদের গেইটের সামনের রাস্তায় মোটর সাইকেলের গরিরোধ করে দেশীয় অস্ত্র-সস্ত্রে নিয়ে একদল সন্ত্রাসীরা রাসেলের উপর হামলা করে। হামলাকারীরা রাসেল গূরুত্বর আহত করে রাস্তায় পেলে রেখে সেখান থেকে চলে যায়। এরপর গুরুত্বর আহত অবস্থায় রাসেলকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার চিকিৎসকরা তাকে সিলেট এম এ জি ওসমানী হাসপাতালে রেফার করেন। বর্তমানে রাসেল আহমদ ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আরো সংবাদ