AM-ACCOUNTANCY-SERVICES-BBB

সাংবাদিকদের সাথে বিশ্বনাথে স্পোটিং ট্রাস্ট ইউকে সভাপতির মতবিনিময়

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: অক্টোবর - ২ - ২০২৩ | ৯: ৪৭ অপরাহ্ণ

স্পোটিং ট্রাস্ট

বিশ্বনাথনিউজ২৪ :: বিশ্বনাথে প্রিন্ট ও ইলেক্টনিক মিডিয়ায় কর্মরত স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন খেলাধুলার উন্নয়নের লক্ষ্যে যুক্তরাজ্যে গঠিত ‘বিশ্বনাথ স্পোটিং ট্রাস্ট ইউকে’র সভাপতি গৌছ খান। সোমবার (২ অক্টোবর) দুপুরে পৌর শহরের নতুন বাজার এলাকাস্থ নির্মানাধীন ‘গেইমল্যান্ড ইনডোর স্টেডিয়ামে’ গ্রাউন্ডে মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়। সভায় সাংবাদিকদের কাজ থেকে স্পোটিং ট্রাস্টকে এগিয়ে নেওয়ার লক্ষে করণীয় পরামর্শ দেন এবং নিজেদের সংগঠনের কর্মবিবরণী তুলে ধরেন গৌছ খান।

মতবিনিময় সভায় গৌছ খান বলেছেন, বিশ্বনাথের খেলাধুলাকে এগিয়ে নিতে আমাদের প্রচেষ্ঠা অব্যাহত রাখব। যুবকদের খেলাধুলার ব্যাপারে আমাদের ট্রাস্ট অগ্রণী ভূমিকা পালন করতে চায়। মাধ্যমিক স্কুল পর্যায় থেকে খেলোয়াড় বের করে আনা আমাদের ট্রাস্টের প্রধান লক্ষ্য, আর এজন্য শীঘ্রই আমরা উপজেলার ৮টি ইউনিয়নের ২টি করে এবং পৌর এলাকার ৪টি মাধ্যমিক বিদ্যালয়ে ক্রীড়া সামগ্রী বিতরণ করব। এছাড়া আমার নির্মানাধীন ইনডোর স্টেডিয়ামে বিশেষ করে শিক্ষার্থীদেরকে বিনামূল্যে প্যাকটিসের সুযোগ দেয়া হবে।

সাংবাদিকদের সাথে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দয়াল উদ্দিন তালুকদার, সাবেক চেয়ারম্যান জালাল উদ্দিন, সাবেক মেম্বার নূরুল হক, স্পোটর্স অর্গানাইজেশন ইউকের ট্রেজারার আবু সাহাদৎ মোহাম্মদ মনছুর, ক্রীড়ানুরাগি বসির আহমদ, গণি শাহ, সামছুল ইসলাম, মোহাম্মদ কাওছার খান, শাহ আমির উদ্দিন।

সভা শেষে পশ্চিম মন্ডলকাপন গ্রামের তরুণ ফুটবলার জাকির আহমদ মামুনকে বিশ্বনাথ স্পোটিং ট্রাস্ট ইউকের পক্ষ থেকে ২০ হাজার টাকা চিকিৎসা সহায়তা প্রদান করা হয়। অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন ক্রীড়ানুরাগী শাহজাহান আলী, ওয়াশিম উদ্দিন, আহমেদ দুলাল, তসলিম উদ্দিন, সজীব আহমদ, লাকী আহমদ, আজিজুর রহমান, রুমন আহমদ, জসিম উদ্দিন প্রমুখ।

আরো সংবাদ