AM-ACCOUNTANCY-SERVICES-BBB

সিন্ডিকেটের কাছে রাষ্ট্র আজ বড়ই অসহায় : এমপি মোকাব্বির

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: সেপ্টেম্বর - ২৬ - ২০২৩ | ৮: ১১ অপরাহ্ণ

এমপি মোকাব্বির

নিজস্ব প্রতিবেদক :: সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান বলেছেন, সুশিক্ষায় শিক্ষিত ব্যক্তিরা অনিয়ম-দূর্নীতি-সিন্ডিকেটের সাথে জড়িত থাকতে পারে না। সুশিক্ষা ছাড়া জাতির কাঙ্খিত উন্নয়ন সম্ভব নয়। তাই আমাদের নিজেদের প্রয়োজনেই ভবিষ্যৎ প্রজন্মকে সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে। তিনি আরোও বলেন, নিজেদের পকেট ভারী করার জন্য গুটি কয়েক অসৎ আমলা-ব্যবসায়ী-রাজনীতিবিদ সিন্ডিকেট সৃষ্টি করে। আর ওই সিন্ডিকেট গরীব-অসহায় ব্যক্তিদের পেটে লাথি দিয়ে দেশে টাকা বিদেশে পাচার করে। কিন্তু তা দেখার কেউ নেই দেশে, সিন্ডিকেটের কাছে রাষ্ট্র আজ বড়ই অসহায়। তাই আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে অনিয়ম-দূর্নীতি-সিন্ডিকেটের বিরুদ্ধে তীব্র আন্দোলন গড়ে তুলতে হবে।

তিনি মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) সকালে সিলেটের বিশ্বনাথে উপজেলার সদর ইউনিয়নের ‘রাগীব-রাবেয়া দন্ডপানিপুর প্রাথমিক বিদ্যালয়’ প্রাঙ্গনে বিদ্যালয় ও এলাকার উন্নয়নের লক্ষে এমপি মোকাব্বির খানের সাথে এলাকাবাসীর মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ছয়ফুল হকের সভাপতিত্বে এবং সহকারী শিক্ষক নাঈম উদ্দিন সুহেল ও ও সংগঠক আরকুম আলীর যৌথ পরিচালনায় মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দয়াল উদ্দিন তালুকদার, রাগীব-রাবেয়া ফাউন্ডেশনের সচিব ইঞ্জিনিয়ার লুৎফুর রহমান, কুরুয়া ইসলামিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আকতার আলী, বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি তজম্মুল আলী রাজু, বিশ্বনাথ ইউনিয়ন পরিষদের মেম্বার তানভির হোসেন, নাজিম উদ্দিন রাহিন, সামিম আহমদ, উপজেলা যুবলীগের সদস্য ফজলুর রহমান।

অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন দন্ডপানিপুর জামে মসজিদের ইমাম ক্বারী মাওলানা গুলজার হোসেন ও স্বাগত বক্তব্য রাখেন রাগীব-রাবেয়া দন্ডপানিপুর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাওলানা ফয়জুল ইসলাম এবং ইসলামি সংগীত পরিবেশন করেন বিদ্যালয়ের শিক্ষার্থী ইমাদুল ইসলাম। এসময় অনুষ্ঠানে বিভিনন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ