AM-ACCOUNTANCY-SERVICES-BBB

গরীব মানুষরা কিভাবে বেঁচে আছেন তা একমাত্র আল্লাহই জানেন -এমপি মোকাব্বির

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: সেপ্টেম্বর - ১৮ - ২০২৩ | ১১: ০৬ অপরাহ্ণ

মোকাব্বির

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান বলেছেন, র্সবক্ষেত্রে থাকা অনিয়ম-দূর্নীতি বন্ধ না হলে দেশ ও জাতির কাঙ্খিত উন্নয়ন সম্ভব নয়। সিন্ডিকেটের কারণে আজ নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম আকাশচুম্বি, অসহায়-গরীব মানুষরা কিভাবে বেঁচে আছেন তা একমাত্র আল্লাহ’ই জানেন। তিনি আরো বলেন, আমরা নির্বাচনে বিজয়ী হওয়ার জন্য মানুষকে কত প্রতিংশ্রæতি নেই। আর বিজয়ী হওয়ার পর সেসব কথা ভুলে গিয়ে নিজের পকেটভারী করতে ব্যস্থ হই, অথচ দেশের মালিক কিন্তু সর্বস্থরের জনসাধারণ।

তিনি সোমবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে সিলেটের বিশ্বনাথে উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের সামগ্রীক উন্নয়নের জন্য ছহিফাগঞ্জ এসডি মাদ্রাসা মিলনায়তনে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান ও সংবর্ধিত অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।

ছহিফাগঞ্জ এস.ডি মাদ্রাসার সুপার আব্দুর রউফের সভাপতিত্বে ও শিক্ষক মাওলানা মোসাদ্দেক হোসেনের পরিচালনায অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ওসমানীনগর উপজেলার পশ্চিম পৈলনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী গোলাম রব্বানী চৌধুরী সুমন, বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নিজাম উদ্দিন সিদ্দিকী, বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিন, খাজাঞ্চী একাডেমীর পরিচালনা কমিটির সদস্য মোস্তাক আহমদ মোস্তফা, সমাজসেবক সাজিদুর রহমান সোহেল, তবলপুর জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি মইনুল ইসলাম।

এসময় মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকসহ এলাকার বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ