AM-ACCOUNTANCY-SERVICES-BBB

‘সিন্ডিকেট ও লুটপাটকারীদের কাছে দেশের ১৭ কোটি মানুষ আজ পরাজিত’

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: সেপ্টেম্বর - ১৭ - ২০২৩ | ১১: ৫৫ অপরাহ্ণ

কোটি মানুষ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান বলেছেন, সর্বত্র অনিয়ম-দূর্নীতিতে ভরপুর থাকায় নিজের প্রাপ্য অধিকার পাওয়া থেকে বঞ্চিত হচ্ছেন অসহায়-গরীব জনসাধারণ। সিন্ডিকেট ও লুটপাটকারীদের কাছে দেশের ১৭ কোটি মানুষ আজ পরাজিত। তাই মানুষের প্রাপ্য অধিকার নিশ্চিত করতে হলে জনপ্রতিনিধিদেরকে দল-মতের উর্ধ্বে উঠে সততা ও নিষ্টার সাথে নিজের দায়িত্ব পালন করতে হবে।

তিনি আরোও বলেন, উন্নত জাতি গঠনে সুশিক্ষার বিকল্প নেই। তাই আগামী দিনে দেশ ও জাতিকে নেতৃত্ব দিতে আজকের শিক্ষার্থীদেরকে সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে।

তিনি রোববার (১৭ সেপ্টেম্বর) দুপুরে সিলেটের বিশ্বনাথে চাউলধনী স্কুল এন্ড কলেজ মিলনায়তনে উপজেলার দৌলতপুর ইউনিয়নের ৪, ৫ ও ৬নং ওয়ার্ডে সামগ্রিক উন্নয়নে তাঁর (এমপি) সাথে এলাকাবাসীর মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেন। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন প্রতিষ্ঠানের সহকারী শিক্ষক মাওলানা আবুল বশর এহিয়া, স্বাগত বক্তব্য রাখেন দৌলতপুর ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের মেম্বার গোলাম হোসেন ও মানপত্র পাঠ করেন প্রতিষ্ঠানের শিক্ষার্থী সাজেদা আক্তার মুন্নী।

চাউলধনী স্কুল এন্ড কলেজ বাস্তবায়ন কমিটির সভাপতি সাহিদুর রহমানের সভাপতিত্বে ও দৌলতপুর ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের মেম্বার শফিক আহমদ পিয়ারের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলার দৌলতপুর ইউনিয়নের চেয়ারম্যান হাফিজ আরব খান, ওসমানীনগর উপজেলার পশ্চিম পৈলনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী গোলাম রব্বানী চৌধুরী সুমন, দয়ামীর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নূর উদ্দিন আহমদ নুনু, চাউলধনী স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক আনহার আলী, দশপাইকা-আনরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মুক্তার খান, দশপাইকা যুব কল্যাণ সংস্থার সভাপতি ডা. এম কে খান।

অনুষ্ঠানে এলাকার বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ, জনপ্রতিনিধি ও প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ