AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে শ্রীশ্রী বৃন্দাবন জিউর আখড়ার দূর্গা মন্দিরে ড. অরূপরতনের মতবিনিময়

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: সেপ্টেম্বর - ১৫ - ২০২৩ | ১০: ৫০ অপরাহ্ণ

ড. অরূপরতন

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে শুক্রবার (১৫ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার রামপাশা ইউনিয়নের বৈরাগী বাজারস্থ কাঠলীপাড়া শ্রীশ্রী বৃন্দাবন জিউর আখড়ার দূর্গা মন্দিরের উন্নয়ন ও সনাতন ধর্মালম্বীদের সাথে মতবিনিময় করেছেন মাদকদ্রব্য ও নেশা নিরোধ সংস্থা ‘মানস’র প্রতিষ্ঠাতা, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ আসনে নৌকা প্রতিকের মনোনয়ন প্রত্যাশী ও একুশে পদকপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ড. অরূপরতন চৌধুরী। এসময় তিনি নিজের ব্যক্তিগত তহবিল থেকে দূর্গা মন্দিরের উন্নয়ন কাজের জন্য ১ লাখ টাকা অনুদান প্রদান করেন।

কাটলীপাড়া গ্রামের প্রবীন মুরব্বী সুনীল মালাকারের সভাপতিত্বে ও একলিমিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক দেবব্রত সাহা’র পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন আল-আযম স্কুল এন্ড কলেজের সহকারী প্রধান শিক্ষক শ্যামল কান্তি ঘোষ, শ্রীশ্রী বৃন্দাবন জিউর আখড়া কমিটির সাধারণ সম্পাদক সুবিনয় মালাকার, উপজেলা ছাত্রলীগের সভাপতি পার্থ সারথি দাশ পাপ্পু।

এসময় অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ড. অরূপরতন চৌধুরীর সহধর্মীনি গৌরী চৌধুরী, শ্রীশ্রী বৃন্দাবন জিউর আখড়া কমিটির সহ সভাপতি ডা. পরেশ চন্দ্র দাশ, কোষাধ্যক্ষ অজিত রঞ্জন ধর, সদস্য যথীন্দ্র মালাকার, কঠু মালাকার, সিতেশ মালাকার, রাজীব বৈদ্য প্রমুখসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ