AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে ৭৮০ পিস ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী আটক

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: সেপ্টেম্বর - ১৫ - ২০২৩ | ১০: ৪৪ অপরাহ্ণ

ইয়াবাসহ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে শুক্রবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে পৌর শহরের দূর্যাকাপন গ্রাম থেকে ৭৮০ পিস ইয়াবাসহ কল্পনা বেগম (৪৬) নামে এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। জব্দকৃত ইয়াবার মূল্য আনুমানিক ২ লাখ ৩৪ হাজার টাকা। আটককৃত নারী মাদক ব্যবসায়ী কল্পনা বেগম জকিগঞ্জ উপজেলার খলাছড়া ইউনিয়নের জালালপুর গ্রামের আবু সুফিয়ান খোকন মিয়ার স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই রুমেন আহমদের নেতৃত্বে একদল পুলিশ পৌর শহরের দূর্যাকাপন গ্রাম এলাকায় অবস্থান করা কল্পনা বেগমকে আনুমানিক ২ লাখ ৩৪ হাজার টাকা মূল্যের ৭৮০ পিস ইয়াবাসহ শুক্রবার দুপুরে আটক করে। কল্পনা সিলেটের আন্তঃবিভাগীয় ইয়াবা ব্যবসায়ী দলের একচন সক্রিয় সদস্য। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদকদ্রব্য আইনে একাধিক মামলা রয়েছে। যার নং ১২।

ইয়াবাসহ কল্পনা বেগমকে আটকের সত্যতা নিশ্চিত করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ জাহিদুল ইসলাম বলেন, আটককৃত কল্পনা বেগমকে অভিযুক্ত করে থানার এসআই রুমেন আহমদ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন। মামলা নং ১২ (তাং ১৫.০৯.২৩ইং)। যথাসময়ে তাকে আদালতে প্রেরণ করা হবে।’

আরো সংবাদ