Search
Close this search box.

বিশ্বনাথে কাউন্সিলর ফজর আলীর বিরুদ্ধে ৩ কোটি টাকা আত্মসাতের মামলা

ফজর আলী

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর ফজর আলীর বিরুদ্ধে ৩ কোটি টাকা আত্মসাতের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। উপজেলার শাহজিরগাঁও গ্রামের আমরোজ আলীর স্ত্রী লন্ডন প্রবাসী আফতেরা বিবি (৫১) বাদি হয়ে গত ২৭ আগস্ট সিলেটের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ও আমলী ৩নং আদালতে এই মামলাটি দায়ের করেন। সিআর মামলা নং-৩২৮/২০২৩ইং।

মামলায় প্রধান আসামি করা হয়েছে কাউন্সিলর ফজর আলীর শালা ছাতক উপজেলার বুরাইয়া বুরকি হাটি গ্রামের তফজ্জুল হোসেনের ছেলে মাছুম আহমদ (৩৮) কে। আর এই মামলার দ্বিতীয় আসামি করা হয়েছে কাউন্সিলর ফজর আলীকে। বাদি আফতেরা বিবি সম্পর্কে মাছুম আহমদের খালা হন। আর সেই সুবাদে বাদি ফজর আলীর খালা শাশুড়ি।

মামলার এজাহারে বাদি উল্লেখ করেন, ফজর আলীর যোগসাজসে মাছুম আহমদ তার নিকট থেকে ২টি প্লট ও ১টি তিন তলা বিশিষ্ট দালান ক্রয় করার জন্য ৩ কোটি টাকা আনেন। কিন্তু বাদিনীর নামে জায়গা ক্রয় না করিয়া বিশ্বনাথ সাবরেজিষ্ট্রারের স্বাক্ষর জাল করে অবিকল সাফ কাবালা তিনটি দলিল সম্পাদনের রশিদ তাকে প্রদান করেন। যাহা তিনি সাবরেজিষ্ট্রারী অফিসে তল্লাশী দিয়ে দলিলের রশিদের কোন অস্থিত্বই খোঁজে পাননি। তাই তিনি আসামীদের বিরুদ্ধে মামলাটি এফআইআর গণ্যে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা ও দ্রুত প্রতিকারসহ বিতাদেশ প্রার্থনা করেন। মামলাটি তদন্ত করে আগামী ১১ অক্টোবর প্রতিবেদন দেয়ার জন্য বিশ্বনাথ থানার ওসিকে নির্দেশ দেন আদালত।

এ বিষয়ে অভিযুক্ত ফজর আলী বলেন, দুই পক্ষের সালিশে মধ্যস্থতাকারী ছিলাম, তবে বাদীর পক্ষে রায় না দেয়ায় এখন মামলার আসামী। তিনি আরও বলেন, এই মামলা নিয়ে একটি পক্ষ আমার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। এইসব দালালদের বিরুদ্ধেও আমি আইনি ব্যবস্থা নেব।

এ ব্যাপারে থানার অফিসার্স ইনচার্জ জাহিদুল ইসলাম বলেন, এটা তাদের পারিবারিক বিষয়। এ বিষয়ে তদন্ত চলছে, তদন্ত শেষে প্রতিবেদন আদালতে প্রেরণ করা হবে।

আরও খবর